সিটি নির্বাচনের সিদ্ধান্ত বিএনপি’রঃফখরুল

39

নিজস্ব সংবাদঃ ঢাকা উত্তর সিটি নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে বিএনপি’র দলটির নীতিনির্ধারকগণ। আজ বৃহস্পতিবার সিদ্ধান্ত  সিদ্ধান্ত আসছে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও স্থায়ী কমিটির সঙ্গে বৈঠকের পর এই সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপি মহাসচিব একথা জানান।

এ সময় সূরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন বিএনপি নেতাকর্মীরা। বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও এ সময় কোকোর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময়ে সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন, ‌আওয়ামী লীগ সরকারের নির্যাতন ও মানসিক পীড়নে অকালেই চলে গেছেন আরাফাত রহমান।

সাংবাদিকরা সিটি নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, ‘সিটি নির্বাচন নিয়ে আজকে আমরা আলোচনা করবো। আমাদের স্ট্যান্ডিং কমিটির মিটিং আছে।  সেই মিটিংয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে কথা বলে আমরা সিদ্ধান্ত নেবো।’

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ, উপদেষ্টা ডা. আবদুল কুদ্দুস, তাবিথ আউয়াল, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খানসহ ছাত্রদল ও যুবদলের নেতারা উপস্থিত ছিলেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here