সারা এবার ভাইকে নিয়ে বাপের বাড়ি

37

বিনোদন সংবাদ: বলিউডের তরুণ প্রজন্মের আবেদনময়ী সারা আলি খান ও ইব্রাহিম আলি খান তাঁদের বাবা সাইফ আলি খানের সঙ্গে খুবই ঘনিষ্ঠ । সম্প্রতি ভাইবোন মিলে সাইফের সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি গিয়েছিলেন । শুধু তাঁরাই নন, দাদিমা শর্মিলা ঠাকুর ও ফুফু সোহা-আলি খানকেও পাতৌদির নবাবের বাসভবনের বাইরে দেখা গিয়েছে।

তবে কি তাঁরা সাইফের বাড়িতে একই পার্টিতে অংশ নিয়েছিলেন, নাকি এ ছিল শুধুই পারিবারিক গেট টুগেদার?

সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। অমৃতার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলে কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ। সারা ও ইব্রাহিম মায়ের বাড়িতেই থাকেন। তবে বাবার সঙ্গে ঘনিষ্ঠ তাঁরা। নবাবনন্দিনী সারা আলি খান পরেছিলেন মিস্টি গোলাপি পোশাক আর ইব্রাহিম পরেছিলেন টি-শার্ট ও শর্টস। তাদের দেখে মনে হচ্ছে, পরিবারের লোকজনের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটাতেই সাইফের বাড়ি গিয়েছিলেন তাঁরা।

আলোকচিত্রীদের ক্যামেরায় তোলা ছবিগুলোতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে ভাইয়ের সঙ্গে আলাপ করছেন হাস্যোজ্জ্বল সারা।

গত বছরের ডিসেম্বরে পরপর দুটো সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। ‘কেদারনাথ’ এ অভিনয় দিয়ে জয় করেছিলেন দর্শক ও চিত্রসমালোচকদের মন। আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’বক্স অফিসে ব্লকবাস্টার হয়।

সারা আলি খানকে আগামীতে ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল টু’তে দেখা যাবে। এতে তিনি জুটি বেঁধেছেন তাঁর ‘ক্রাশ’কার্তিক আরিয়ানের সঙ্গে। ২০২০ সালের ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাবে।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজকাল’। প্রথম কিস্তিতে জুটি বেঁধেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। ১০ বছর পর সেই ছবির সিক্যুয়াল তৈরি হচ্ছে, আর তাতে প্রধান চরিত্রে আছেন সাইফকন্যা। এ ছাড়া ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেক ভার্সনে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা আলি খান। সূত্র : আনন্দবাজার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here