সাভারে স্কুল পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ 

55

লোটন আচার্য্য: সাভারে স্কুল  পড়ুয়া   শিক্ষার্থী (১০) কে অপহরণের পর   ধর্ষণের  অভিযোগ পাওয়া গেছে আত্নীয়ের  বিরুদ্ধে। আজ বুধবার (০৩ এপ্রিল) সকালে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই ভূক্তভোগী  স্কুল  পড়ুয়া   শিক্ষার্থীর বাবা । শিক্ষার্থীর বাবা জানান, গত জানুয়ারির ২১ তারিখে সন্ধ্যায় তার স্কুল  পড়ুয়া মেয়ে দূর সম্পর্কের এক আত্নীয় সখিনার বাসায় বেড়াতে যায় ।

পরে রাত ৮টার বেশি সময় পার হলেও মেয়ের খোঁজ খবর না পেয়ে বড় মেয়েক ঐ আত্নীয়ের বাসায় পাঠান। তবে বড় মেয়েকে দেখে তার  আত্নীয়   সখিনা পরে   বাসায় পৌঁচ্ছে দিয়ে আসবেন বলে জানান । কিন্তু সেই রাতে সখিনা স্কুল  পড়ুয়া   মেয়েকে কৌশলে অন্য আত্নীয়   পলাশ ফকিরের বাসায় নিয়ে আসে । পরে  পলাশ ধর্ষণ করে ঐ কিশোরীকে অপহরণ করে রাজবাড়ী জেলায় নিয়ে আসে ।পরে  কিশোরী  সুযোগ পেয়ে পালিয়ে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির মাধ্যমে কুষ্টিয়ার খোকশা থানায় এসে বিষয়টি জানান । পরে থানা থেকে পরিবারের স্বজনদের খবর দিলে  শিশুটিকে থানা থেকে সাভারে নিয়ে আসে পরিবারের সদস্যরা ।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম  এর সাথে প্রতিবেদকের কথা হলে তিনি  জানান, ধর্ষণের শিকার  তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল  কলেজ হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।এ ঘটনায় দোষীদের আটকের চেষ্টা করা হচ্ছে বলেও থানা পুলিশ জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here