সাভারে পৃথক ঘটনায় দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

17

লোটন আচার্য্: সাভারে পৃথক ঘটনায় দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ । শনিবার দিবাগত রাতে সাভার পৌর এলাকার ইমান্দিপুর  ও তেঁতুলঝরা ইউনিয়নে রাজফুলবাড়িয়ার ভরারী মহল্লা থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয় ।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে সাভার পৌর এলাকার ইমান্দিপুর মহল্লার ভাড়া বাড়িতে গৃহবধূ সম্পা বেগমকে(২৮) ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের স্বজনরা । পরে সম্পাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কতব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।

নিহত সম্পা বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামরহুদা থানার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে । ওই গৃহবধূ  গামের্ন্ট শ্রমিক কাজল হোসেনের স্ত্রী এবং সাভারের ইমান্দিপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন ।

অন্যদিকে সাভারের   তেঁতুলঝরা ইউনিয়নে রাজফুলবাড়িয়ার ভরারী মহল্লায় নিজ ঘরের আড়ার সাথে এলিজা(২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা । পরে তার উদ্ধার চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কতব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।

পৃথক ঘটনায় খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করে বলে জানা যায় ।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে । এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কাজল হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ । এঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here