সাভারে ঝুলন্ত দম্পতির মরদেহ উদ্ধার

42
সাভারের খবর : সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের হরিণধরা এলাকার বজলুর রহমানের মালিকানাধীন ভাড়া বাড়ি এক দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ । আজ সোমবার ২৫ ফেব্রুয়ারি বিকেলে  জানাগেছে  সাভারের হেমায়েতপুর এলাকার সদ্য বিবাহিত দম্পত্তি মোহাম্মদ আলী(২০) ও রুমি বেগমের(১৮)র লাশ উদ্ধার করেছে পুলিশ। 
 প্রতিবেশীরা জানান, নিহতিঐ দম্পতি কয়েক দিন পূর্বে পরিবারের ইচ্ছার বিরুদ্ধে পালিয়ে  বিয়ে করে । কিন্তু পরিবারের স্বজনরা ওই দম্পতিকে মেনে না নেওয়া তারা আত্ত্যহতা করেছে বলে জানান । আজ বিকেলে র্দীঘ সময় ঘরের দরজা বন্ধ পেয়ে স্থানীদের সন্দেহের সৃষ্টি হয় । পরে  প্রতিবেশীরা ঘরের জানালা  দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই দম্পতির  মরদেহ দেখতে পায় । সংবাদটি স্থানীয়রা  সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ  ঘটনাস্থলে এসে লাশ দুটি উদ্ধার করে ।
এবিষয়ে সাভার মডেল থানার চামড়া শিল্প নগরীর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) অখিল রঞ্জন  সরকার জানান, পরিবারের স্বজনরা বিয়ে মেনে না নেওয়ায় আত্মহত্যা ঘটনা ঘটতে পারে । নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হচ্ছে । এবিষয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here