সাবেক মন্ত্রী দাদা মরহুম পচা মোল্লার কবরের পাশেই আকিব সমাহিত

75

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুরে বাসচাপায় প্রাণ হারালেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি রেজা আহমেদ বাচ্চুর ছেলে আকিব রেজা (২৫)।মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আকিব রেজা ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। মোহাম্মদপুর থানার এসআই সিরাজুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি বলেন, আকিব মোটর সাইকেলে ছিলেন। এ সময় তাকে একটি মিনিবাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পথচারীরা তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মরদেহের ময়নাতদন্ত করা হবে।

জানা গেছে, ঈদের ছুটি শেষে ভোরে বাসে করে কুষ্টিয়ার দৌলতপুর থেকে ঢাকায় আসেন নিহত আকিব রেজা। ভুলবশত তিনি বাসে ল্যাপটপের ব্যাগ রেখে কল্যাণপুরে নেমে যান। ব্যাগটি বাস থেকে আনতে ফের বাসা থেকে মোটরসাইকেলে করে বের হলে দুর্ঘটনার শিকার হন তিনি।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জি জি বিশ্বাস বলেন, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এদিকে বিএনপি নেতা রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর দৌলতপুর ছড়িয়ে পড়লে তারাগুনিয়া নিজ বাসভবনে বিএনপি দলীয় নেতাকর্মীসহ সর্বসাধারণ ভিড় করে। এ সময় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত আকিব রেজা বেসরকারী ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। মরহুমের মরদেহ হেলিকাপ্টার যোগে তারাগুনিয়াতে নেওয়া হয়। বাদ আসর তারাগুনিয়া ফুটবল মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়, জানাযায় এলাকার আওয়ামীলীগ ও বিএনপি নেতা, সাংবাদিক,এলাকার এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।সংসদ সদস্য আকাম সরওয়ার জাহান বাদশা, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধূরী শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।জানাজা শেষে সাবেক তার ও টেলি যোগাযোগ মন্ত্রী দাদা মরহুম আহসানুল হক পচা মোল্লার কবরের পাশেই তাকে সমাহিত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here