সাঘাটায় ছেলের ছুরিকাঘাতে মা খুন

23

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় নেশার টাকা না দেয়ায় ছেলে আবুল কালাম শেখের ছুরিকাঘাতে মা তাহেরা বেগম (৪৫)শনিবার রাতে খুন হয়েছে।নিহত তাহেরা বেগম ওই উপজেলার জুমারবাড়ী ইউনিয়নের বগারভিটা গ্রামের তারাজুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, আবুল কালাম একজন নেশাখোর। সে প্রায়ই মায়ের কাছে নেশার টাকা আদায় করতো। ওইদিন রাতে সে মা তাহেরা বেগমের কাছে টাকার জন্য চাপ সৃষ্টি করলে তিনি টাকা দিতে অস্বীকার করে।

এতে ক্ষিপ্ত হয়ে আবুল কালাম তার মা তাহেরা বেগমের কোমরে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এতে গুর“তর আহত তাহেরা বেগমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাড়ীর লোকজন সাথে সাথে তাকে পার্শ্ববর্তী সোনাতলা উপজেলা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এরপর আবুল কালাম পালিয়ে যায়।রোববার সকালে ঘাতক আবুল কালামকে বাড়ীর অদুরে একটি পরিত্যাক্ত শ্যালো মেশিনের ঘর থেকে গ্রামবাসি আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ঘাতক আবুল কালাম এখন পুলিশ কাস্টরিতে রয়েছে।লাশ পোষ্টমর্টেমের পরে আজ সোমবার লাশ স্বজনের হাসপাতাল থেকে নিয়ে গোরস্থানে কবরস্থ্য করেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here