শিবগঞ্জে মাদক মামলার তদন্তের দাবিতে মানববন্ধন

86

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ ষড়যন্ত্রমূলক ভাবে পুলিশের হাতে আটককৃত মামুনের বিরুদ্ধে মাদক মামলার সঠিক তদন্ত  ও  মাদক মুক্ত বিনোদপুর গড়ার লক্ষে মানববন্ধন করেছেন বিনোদপুরের সচেতন নাগরিক সমাজ।আজ বুধবার সকাল ১০টায় খাসেরহাট বাজার এলাকার মূল সড়কে উপর সচেতন নাগরিক সমাজের উদ্দ্যোগে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয় । মানববন্ধনে এসময়ে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামিম রেজা,উপজেলা যুবলীগের সহ সম্পাদক আতাউর রহমান সুমন,বিনোদপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এইচ এম ইসমাইল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক রতন,মাসুম,সাহেব, মামুনের স্ত্রী মৌসুমি খাতুনসহ আরও অনেকে।

মানববন্ধন থেকে দাবি করা হয় গত ৮ জুন বিনোদপুর বাজার হইতে পুলিশের হাতে আটককৃত বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারী গ্রামের সানাউল্লাহ মাষ্টারের ছেলে মামুনকে ষড়যন্ত্র মূলকভাবে মাদক মামলায় ফাসিঁয়ে দেওয়া হয়েছে।মামলার প্রত্যারসহ সঠিক তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি করেন বক্তারা। সেই সাথে মাদকমুক্ত বিনোদপুর গড়ার লক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকল উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য যে, গত ৮জুন সকাল ১১টার সময় বিনোদপুর বাজার সংলগ্ন  হাসপাতালের পার্শে আম বাগানে মামুন তার মটর সাইকেল রেখে অদুরে বন্ধুদের সাথে কথা বলা অবস্থায় শিবগঞ্জ থানার এস আই মুকুল চন্দ্র সঙ্গীয় ফোর্সসহ মাটর সাইকেলে মাদক থাকা সন্দেহে মামুনকে আটক করে এবং এস আই নিজে মটর সাইকেল তল্লাসির নামে  ১০টি ইয়াবা ট্যাবলেট পেয়েছি বলে দাবি করে এর প্রতিবাদ করেন মামুনসহ এলাকার শতাধীক মানুষ। ঘটনাটি  ষড়যন্ত্র মূলক বলে দাবী করলেও পুলিশ তা কর্ণপাত না করে মামুনকে মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করেন বলে স্থানীয়রা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here