শবনমের জীবনে এবার আসতে চলেছে নতুন মোড়!

194

বিনোদন সংবাদঃ হিন্দু ছেলে মুসলিম মেয়ের প্রেমকাহিনি সিরিয়াল বা সিনেমায় নতুন আমদিন নয়। কয়েক বছর আগে এমন বিষয় নিয়ে সিরিয়ালে ঝড় তুলেছিল কেয়া পাতার নৌকো। সেই প্রেমকাহিনি আবারও ফিরছে ‘নকশিকাঁথাতে’। যেখানে অনেকদিন বাদে মুখ্যচরিত্রে দেখা যাচ্ছে মানালি দে কে।

তাঁর বিপরীতে যশের চরিত্রে অভিনয় করছেন সুমন দে। গোঁড়া মুসলিম পরিবারের মেয়ে শবনম। চায় পড়াশোনা শেষ করে চিকিৎসক হতে। কিন্তু পরিবার তার অমতেই বিয়ে ঠিক করে। বিয়ের রাতে পালিয়ে যায় শবনম। পালাতে গিয়ে বাবা এবং বাড়ির লোকের হাতে ধরা পড়ে যায়। সেখানে যশ এসে তাকে উদ্ধার করে এবং শবনমের বাবার সামনেই হাত কেটে রক্ত দিয়ে সিঁদুর পরায়।

এদিকে চিকিৎসক যশের সঙ্গে রোহিনীর বিয়ে ঠিক হয়ে আছে। যশ শবনমের কলেজেরই সিনিয়র। যশের পরিবার গ্রামের প্রাচীন ব্রাহ্মণ পরিবার হিসেবে সুপরিচিত। তার বাড়ির অনেক সদস্যই শবনমকে পছন্দ করেন, কিন্তু যশের মা মুসলিম মেয়ে শবনমকে পছন্দ করেন না।

এরই মধ্যে তাদের বাড়িতে ধুমধাম করে দুর্গাপুজো হয়। সেই পুজোতেও শবনমকে কেন্দ্র করে অশান্তির সৃষ্টি হয়। শবনমের জীবনে এবার আসতে চলেছে নতুন মোড়। যশ আর শবনমের সম্পর্কের কি এখানেই ইতি?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here