রাজশাহীতে লিচু বাগান থেকে যুবকের লাশ উদ্ধার

107

রাজশাহী প্রতিনিধি, রায়হান ইসলাম: রাজশাহীর বাঘা উপজেলায়  লিচু বাগান থেকে  সাইদুল ইসলাম(২২)  নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে  উপজেলার  আড়ানী ইউনিয়নের ঝিনা মিস্ত্রিপাড়া গ্রামে এক লিচু বাগান থেকে   লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ । নিহত সাইদুল উপজেলার  আড়ানী ইউনিয়নের ঝিনা মিস্ত্রিপাড়া গ্রামের জামরুল ইসলামের ছেলে।

তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়,  রোববার সন্ধ্যায় স্থানীয় বাজারে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয় সাইদুল ।এর পর  সে বাড়িতে না আসায় তার স্ত্রী সিমা খাতুন বিভিন্নস্থানে খোঁজ করতে থাকে । এক পর্যায়ে বাড়ির পাশে আবদুল সালামের ছেলে তহির উদ্দিনের লিচু বাগানে তার লাশ পাওয়া যায়।

স্থানীয়সুত্রে জানা যায়, তহির উদ্দিনের কাছে থেকে তার ভাতিজা  আবু সুফিয়ান রনি ৬ হাজার টাকার চুক্তিতে লিচু বাগান লিজ নেই।আর লিচু রক্ষার্থে বৈদুৎতিক তারের সাহায্যে ফাঁদ পেতে রাখে। এ ফাঁদে পড়ে সাইদুল ইসলামের মৃত্যু হয় । এ বিষয়ে মৃত সাইদুল ইসলামের মামা রেজাউল ইসলাম ও আশরাফুল ইসলাম দাবি করে বলেন, লিচুর বাগানের মালিক তহির উদ্দিন, আকরাম হোসেন, আবু সুফিয়ান রনি পরিকল্পিতভাবে হত্যা করে ভাগ্নেকে বাগানের মধ্যে ফেলে চলে যায়। এ হত্যার সুষ্ট বিচার দাবি করেন তারা।

বিষয়টি নিশ্চিত করে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । সাইদুল ইসলামের মামা আশরাফুল ইসলাম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here