রংপুরে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, অর্ধশতাধিক আহত

6

রংপুরের দমদমা ব্রিজ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন। এরমধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আজ রবিবার দুপুর দেড়টায় দমদমা ব্রিজের দক্ষিণপ্রান্তে ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার খবর পেয়ে রংপুর ও মিঠাপুকুর থেকে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। দুই বাসে থাকা যাত্রীদের মধ্যে অন্তত আহত ৫০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, দমদমা ব্রিজ সংলগ্ন মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে ঢাকাগামী নাবিল পরিবহনের সঙ্গে কুড়িগ্রামগামী অপূর্ব পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই বাসের চালকরা দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়েন। দুর্ঘটনার পর ব্রিজের দুই প্রান্তে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। সাময়িক সময়ের জন্য সড়কে ভারী যান চলাচল বন্ধ থাকলেও পরে তা স্বাভাবিক হয়।

এ বিষয়ে মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস জানান, ঘটনার পরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মিঠাপুকুর ও তাজহাট থানা পুলিশের সদস্যরা উদ্ধার কার্যক্রমে সহায়তা করেন। বর্তমানে বাস দুটি আটক রয়েছে। তবে বাসের চালক ও হেলপারদের আটক করা সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here