যা বললেন সালমান আইসিটি মন্ত্রীর স্ট্যাটাস নিয়ে

79

অনলাইন ডেস্ক ঃ ইউটিউব চ্যানেলে সালমান মুক্তাদিরের প্রকাশিত ‘অভদ্র প্রেম’ নামের একটি ভিডিও নিয়ে বেশ কয়েকদিন ধরেই চলছিল সমালোচনা। বিষয়টা  সালমানের নজরে যাওয়ার পর একটি টিভি চ্যালেনে এ বিষয়ে কথা বলেছেন সালমান। তিনি বলেন, ‘ভিডিওটা আমি ব্লক করেছি কারণ উপর থেকে প্রেসার আসছে, থ্রেট দেয়া হচ্ছে। অবশ্যই পাওয়ারফুল মানুষের সঙ্গে তো আমি ফাইট করবো না। এমন যদি হত লিগ্যাল যদি কোনো অ্যাকশন হত, তাহলে এত কিছু হয়তো হত না।

পরে ভিডিওটি সরিয়ে ফেলেন তিনি।এ বিষয়ে সালমান বলেন, ‘বাংলাদেশ থেকে এই গানটি ব্লক করে রাখা হয়েছে। এই গানটি এখানকার ভিউয়ার্সরা নিতে পারছেন না বলে, আমি নিজেই ব্লক করে দিয়েছি। বাংলাদেশের বাইরের দর্শকরা দেখতে পারছেন গানটি।

সালমান আরো বলেন,এমনকি এই ইউটিউবার ও অভিনেতার ভক্তরাই ভিডিওটি নিয়ে তার ওপর ক্ষিপ্ত এবং বিরক্ত। এরপর বিষয়টা নিয়ে তার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার। সোমবার নিজের ভেরিফায়েড পেজে মন্ত্রী লেখেন, কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?

এ বিষয়ে গণমাধ্যমকে মোস্তাফা জব্বার বলেছেন, আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি।

কিন্তু পাবলিকলি একজন মিনিস্টার আমার নাম নিয়ে যা করছে এটা খুব অবাক করা বিষয় ছিল আমার জন্য। আমার কাছে অনেক খারাপ লাগছে বিষয়টা।

যেহেতু বাংলাদেশের জন্য এটা অ্যাডাল্ট কন্টেন্ট তাই, এটা বাংলাদেশে দেখা যাবে না। জানা গেছে, ৯ ফেব্রুয়ারি সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে বিতকির্ত ভিডিওটি প্রকাশ করেন সালমান। তবে এখন আর সেই ভিডিও নেই সালমানের ইউটিউব চ্যানেলে। ’সূত্র: সময় টিভি

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here