মেহেদির রঙ শুকানোর আগেই সড়ক কেড়ে নিল মামুনের প্রাণ!

28

নওগাঁ প্রতিনিধি: এইতো সেদিন মামুনের বিয়ে হয়। বিয়ের সময় হাতে লাগানো মেহেদির রঙ এখনো শুকায়নি। কিন্তু, মহা-সড়ক কেড়ে নিলো মামুনের প্রাণ! স্বপ্নগুলো সব আজ মামুনের স্ত্রীর থেমে গেল।আর এই হৃদয় বিদারক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেএসেছে।নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার আল মামুন হোসাইন (২৭) মামুনের পরিবার জানায়, ১৩ তারিখে তার জন্ম, ঐ তারিখেই তার বিয়েও হয়। সেই ১৩ তারিখেই দুনিয়ার সমস্ত মায়া ত্যাগ করে চলে গেলেন না ফেরার দেশে!

সড়ক দূর্ঘটনা মামুনের স্ত্রীর সারা জীবনের কান্না গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম খাগড়াছড়ি সড়কের ফটিকছড়ি ফায়ার সার্ভিস স্টেশনের সামনে সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হোন।

তিনি চট্টগ্রামে ‘স্কয়ার ফার্মাসিউটিক্যালস’ঔষধ কোম্পানিতে এমপিও হিসেবে কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের বিন্দারামপুর গ্রামে। পিতার নাম আফজাল হোসেন ভাদু।

মামুন রমজানের কয়েকদিন আগে মহাদেবপুর সদরের পার্শ্ববতী রামচন্দ্রপুর গ্রামের শর্মীকে পারিবারিক ভাবে বিয়ে করেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে আসেন ।ঈদের পরে ৭ জুন বিয়ে করেন  ৮ জুন শনিবার বউ ভাত অনুষ্ঠিত হয়।

ছুটি শেষে ৯ জুন কর্মস্থল চট্টগ্রামে মা এবং নববধুকে সঙ্গে নিয়ে করে চট্রগ্রামের উদ্দেশ্যে চলে যান। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি চট্টগ্রামের মানিকছড়ি থেকে ফটিকছড়ি সদরে যাচ্ছিলেন।আস সেই পথেই মৃত্যু যে তার জন্য অপেক্ষা করছিলো জানিত না কেউ!’মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে নিহতের পরিবার কোন ধরণের সহযোগিতা চাইলে সাহায্য করা হবে।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here