মেজর জেনারেল (অব.) সৈয়দ শাফায়েতুল ইসলামের জন্যও ফরম সংগ্রহ

115

নিজস্ব সংবাদঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনপ্রশাসন মন্ত্রী সাংসদ রাজনীতিবিদ সদ্য প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম এর মৃত্যুতে কিশোরগঞ্জ-১ আসন শুন্য হয়ে যাওয়ায় নির্বাচন কমিশন পুনর্নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। তফসিল ঘোষণার পরেই আজ বুধবার নির্বাচনে অংশ গ্রহণের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন, “প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই’ মেজর জেনারেল (অব.) সৈয়দ শাফায়েতুল ইসলামের জন্য্।

তিনি আজ সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে সৈয়দ শাফায়েতুল ইসলামের পক্ষে ফরম সংগ্রহ করেন সৈয়দ আশরাফুল ইসলামের ব্যক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন সৈয়দ আশরাফুল ইসলাম। গেজেটও প্রকাশ করা হয়েছিল। কিন্তু শপথ নেয়ার আগেই তিনি মারা যান। তাই এ আসনে উপনির্বাচন নয়, পুনর্নির্বাচন হবে।

এ বিষয়ে নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ সাংবাদিকদের বলেন, যেহেতু সৈয়দ আশরাফুল ইসলাম শপথ গ্রহণ করেননি, তাই এটিকে সাধারণ নির্বাচন হিসেবে গণ্য করা হচ্ছে। প্রসঙ্গত, সৈয়দ আশরাফুল ইসলাম গত ৩ জানুয়ারি ব্যাংককে চিকিৎসাধীন মৃত্যুবরণ করেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here