মিমি, নুসরত,‘স্বপ্নের কথা মনে রাখ” তার জন্য লড়াই কর

34

অনলাইন ডেস্ক: টলিউড ইন্ডাস্ট্রিতে তাঁরা প্রতিষ্ঠিত নায়িকা। আবার ব্যক্তিজীবনেও বন্ধু। তাঁরা, অর্থাৎ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান। তবে এখন আর শুধু অভিনেত্রীর পরিচয়ে আটকে থাকা নয়। দুই নায়িকাই এখন নির্বাচিত সংসদ। নতুন ইনিংসের শুরু হয়েছে গতকাল সোমবার থেকে। সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে দুই নায়িকা নিজেদের ছবি শেয়ার করেছেন সোশ্যাল ওয়ালে।

সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে ২ লক্ষ ৯৫ হাজার ভোটের মার্জিনে জিতেছেন মিমি। অন্য দিকে, বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটেই সাড়ে তিন লক্ষেরও বেশি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন নুসরত। অর্থাৎ কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের শুরুটা বেশ ভালই হয়েছে দু’জনের।

এ দিন দুপুর ১টা নাগাদ সংসদে ভবনে পৌঁছন মিমি, নুসরত। প্রথমেই তাঁরা গিয়েছিলেন সংসদ ভবনের ৬২ নম্বর ঘরে। সেখানে নতুন সাংসদের নাম, ঠিকান, ফোন নম্বর, দিল্লির অস্থায়ী ঠিকানা-সহ বেশ কিছু প্রাথমিক তথ্য দিতে হয়। সে সব কাজ শেষ করার পর এ দিনই কলকাতায় ফেরার জন্য সন্ধের বিমান ধরেন মিমি।

অন্য দিকে আজ মঙ্গলবার দিল্লিতেই থাকবেন নুসরত। তিনি কলকাতা ফিরবেন বুধবার।সোশ্যাল ওয়ালে সংসদ ভবনের সামনে নিজের ছবি শেয়ার করে নুসরত লেখেন,‘নতুন শুরু।আমি মমতা বন্দ্যোপাধ্যায় এবং বসিরহাট লোকসভা কেন্দ্রের সব মানুষকে আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাতে চাই’।অন্য দিকে মিমি নিজের ছবির ক্যাপশনে লিখেছেন, ‘স্বপ্নের কথা মনে রাখ এবং তার জন্য লড়াই কর।’

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here