মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া?

88

বিনোদন খবরঃ ধীরে ধীরে হলিউডেই স্থায়ী হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করার পর এমন সমালোচনা আরো বেড়েছে কারণ বিয়ের পর বলিউডে নতুন কোনো সিনেমা নেই তার তবে এরমধ্যে হলিউডের নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন তিনি

লিউডে এটি তার চতুর্থ সিনেমা। সে কারণেই খবরটি বড় হয়ে দেখা দিচ্ছে। সম্প্রতি নিজের চতুর্থ হলিউড ছবির ঘোষণা দিয়েছেন তিনি। সেখানে আধ্যাত্মিক সাধক ওশোর শিষ্য ভূমিকায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

হলিউডের নতুন এক ছবিতে মা আনন্দ শীলার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সিনেমাটি পরিচালনা করবেন অস্কারজয়ী পরিচালক বেরি লেভিনসন। সম্প্রতি এলেন ডিজেনারেসের অনুষ্ঠানে সেই ছবি প্রসঙ্গে কথা বলেন প্রিয়াঙ্কা।

এক সংবাদ সংস্থাকে তিনি বলেন, ‘বেরি লেভিনসনের তিনি একজন অসাধারণ পরিচালক। ছবিটির চিত্রনাট্য তৈরি হচ্ছে আধ্যাত্মিক সাধক ওশোর শিষ্য শীলার বিবেচনার ভিত্তিতে।’

তিনি তার সমালোচকদের প্রসঙ্গে আরো বলেন, ‘মানুষ হিংসা থেকে আমার সমালোচনা করেন। এর কোনো ভিত্তি নেই। বলিউডে আমার জন্ম। সেখানটা ছাড়ার চিন্তাও আমি করি না। সিনেমা করছি না বলে যে করবো না এমনটা নয়। সময় হলে আমি অবশ্যই আবারো বলিউডে নতুন ছবির শুরু করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here