মাধুরীকে নিয়ে যৌবনের আবেগে এখনও ভেসে যান সঞ্জয়?

100

বিনোদন সংবাদ: বলিউড পাড়ার জনপ্রিয় জুটি সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত। এই জনপ্রিয় জুটি নব্বইয়ের দশকের অনস্ক্রিনে দর্শক হ্দয়ে জায়গা করে নেন। শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রিনেও তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা ছিল সিনে মহলে। সেই জুটি ফের বড়পর্দায় ফিরছেন। সৌজন্যে মাল্টিস্টারার ছবি ‘কলঙ্ক’। কিন্তু সেই অফস্ক্রিনের সম্পর্ক কি আজও রয়েছে? মাধুরীকে নিয়ে যৌবনের আবেগে এখনও ভেসে যান সঞ্জয়? মুখ খুললেন অভিনেতা।

সম্প্রতি সাংবাদিকদের সঞ্জয় জানিয়েছেন, প্রায় দু’দশক পর মাধুরীর সঙ্গে কাজ করলেন তিনি। কত ছবি যে একসঙ্গে করেছেন, তা আর সঠিক মনে নেই।মাধুরী অত্যন্ত পরিণত অভিনেত্রী। পরিশ্রমী। আগের তুলনায় তাঁদের দু’জনের অভিনয়ই পরিণত হয়েছে। ফলে ‘কলঙ্ক’-এর মতো এত ভাল স্ক্রিপ্টে তাঁদের দু’জনের বোঝাপড়াটা আগের থেকে অনেক ভাল হয়েছে বলে দাবি করেছেন তিনি। আর মাধুরীর সঙ্গে তাঁর পেশাদার সম্পর্ক

অভিষেক বর্মনের পরিচালনায় এই ছবি প্রযোজনা করেছেন কর্ণ জোহর। সঞ্জয়, মাধুরী ছাড়াওবরুণ ধবন, আলিয়া ভট্ট,আদিত্য রয় কপূর,সোনাক্ষী সিংহ এ ছবিতে অভিনয় করেছেন।কর্ণের কাছে এই প্রজেক্ট খুবই স্পেশ্যাল। কারণ গত ১৫ বছর ধরে এই ছবিটা নিয়ে ভেবেছেন তিনি। তাঁর বাবা যশ জোহর শেষ যে ছবির জন্য ভেবেছিলেন,কাজ করেছিলেন তা হল ‘কলঙ্ক’।সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here