মাধবপুরে শিশুর মৃত্যু নিয়ে রহস্য

119

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের বায়েজিদ নামে এক  শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নারায়নপুর গ্রামের  জুনাইদ মিয়ার ছেলে।

তবে শিশুদের মুখ মন্ডলে আঘাতের চিহৃ রয়েছে। এলাকার প্রচার করা হয় তাকে জিন  আছর করেছে। ডাক্তারের কাছে নিয়ে  গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

তারপর তাকে দ্রুত  কবর দেওয়া প্রস্তুতি নেওয়া হয়।

খবর পেয়ে পুলিশ আজ মঙ্গলবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেছে।

শিশু জুনাইদের দাদা আবু বক্কর জানান, তিনি ও তার স্ত্রী বাড়িতে ছিলেন না। সকালে তার ছেলের বউ পান্না তাকে ফোন দিয়ে বলে বায়েজিদ অসুস্থ তাকে ডাক্তারের কাছে নিয়ে যাচেছ। কিছুক্ষন পরে তাকে আবার ফোন দিয়ে বলা হয় ডাক্তার বলেছে তারা মৃত অবস্থায় শিশু বায়েজিদ কে নিয়ে গিয়েছিল।

ছেলের বউকে জিজ্ঞাসা করি কি করে এ ঘটনা হল ছেলের বউ তাকে বলেছে তার পাতলা পায়খানা ছিল। বায়েজিদের ফুফু তাহমিনা জানায়,বায়েজিদ ঘুমের মধ্যে মাঝে মাঝে চিৎকার করত। এ জন্য বায়েজিদ কে কবিরাজ দেখানো হয়। বায়েজিদের সৎ মা পান্না জানান, সকালে দেখি বায়েজিদ কোন শব্দ করে না। স্বামি কে ফোন করলে আমার স্বামি বাড়িতে  আসে তখন আমি , আমার স্বামি ,দেবর মিলে গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে যায়। ডাক্তার মৃত ঘোষনা করে।

গ্রামের সদ্দার আব্দুল আজিজ জানান, সকাল বেলা জানাতে পারি জুনাঈদের ছেলে মারা গেছে । তাকে জিনে আসর করছে। আবার গালে মুখে দাগও আছে।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,  ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর  মৃত্যুর সঠিক কারন জানা যাবে। তবে বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here