মাদারীপুরের চাঞ্চল্যকর রনি হত্যা মামলার প্রধান আসামী ঢাকায় গ্রেফতার

মোনাসিফ ফরাজী সজীব , মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে আলোচিত ফয়শাল আহম্মেদ রনি হত্যা মামলার প্রধান আসামী মোঃ আসলাম সরদারকে অবশেষে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। রোববার রাতে অভিযান চালিয়ে ঢাকার কেরানিগঞ্জ এলাকা থেকে পলাতক অবস্থায় তাকে গেফতার করা হয়।
পুলিশ সুত্রে জানাগেছে, মাদারীপুরের কালকিনির সর্বাধিক চাঞ্চল্যকর রনি হত্যা মামলার প্রধান আসামী ঘটনার পর থেকেই পালিয়ে যান। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার জিঞ্জিরা থানা পুলিশ অভিযান চালিয়ে আসলাম সরদারের এক বন্ধুর বাসা জিঞ্জিরা এলাকা থেকে গ্রেফতার করে তাকে থানায় নিয়ে যাওয়া হয়।
উল্লেখ্য, প্রায় দুই মাস আগে উপজেলার এনায়েতনগর এলাকার আসলাম সরদারসহ বেশ কয়েকজন মিলে ফয়শাল আহম্মেদ রনিকে বাড়িতে থেকে ডেকে নিয়ে রাতের আধারে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার। নিহত রনি উপজেলা সদরের মতি দারোগার ছোট ছেলে।
এ ব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক (এসআই) মোঃ জসিম উদ্দিন বলেন, এ হত্যার ঘটনার পর থেকে আসামী আসলাম সরদার পালিয়ে থাকে। প্রায় দুই মাস পর তাকে পুলিশ গ্রেফতার সক্ষম হয়।