মাদারীপুরের কালকিনিতে  প্রেমিকের সাথে অভিমান করে আতহত্যা

49

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে প্রেমিকের সাথে অভিমান করে মালিহা আক্তার(১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে বুধবার গভীর রাতে আতহত্যা করেছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের নুরু বেপারীর ভাড়া বাড়ি থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ। সে কালকিনি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অনিয়মিত এসএসসি পরীক্ষার্থী। তবে এ ঘটনায় জড়িত সন্দেহে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্সের প্রথম বর্ষের ছাত্র রাকিব বেপারীকে(২০) আটক করে থানা পুলিশ।

পুলিশ ও এলাকাসহ একাধিক সুত্রে জানাগেছে, উপজেলার বাশগাড়ি এলাকার কানুরগাও  গ্রামের মানিক বেপারীর মেয়ে মালিহা আক্তারের সঙ্গে পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের বেলায়েত বেপারীর ছেলে রাকিব বেপারীর বেশ কিছু দিন ধরে মোবাইলে দুজনের মধ্যে  প্রেমের সম্পর্ক চলে আসছিল।

সেই সুত্র ধরে রাকিব বেপারী বুধবার রাতে মালিহার সঙ্গে ওই ভাড়া বাসায় দেখা করতে যায়। এসময় তাদের দুজনের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এলাকাবাসী সন্দেহ বলে জানায় তারই জের ধরে অভিমান করে মালিহা একপর্যায় ভেতর থেকে রুম আটকে দিয়ে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আতহত্যা করে। এ ঘটনার জরিত সন্দেহে কালকিনি থানা পুলিশ রাকিব বেপারীকে আটক করেন।

এ ব্যাপারে প্রতিবেদকের  কালকিনি ওসি মোঃ মোফাজ্জেল হোসেন সাথে কথা হলে তিনি বলেন, মালিহা এ বছরের এসএস পরীক্ষার্থী ছিল। সে এক বিষয় পরীক্ষা দিয়েও কৃর্তিকার্য হতে পারেনি। সে প্রেম ঘঠিত বিষয় নিয়ে এ আতহত্যা করেছে। তার লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে। তবে এ ঘটনার জরিত সন্দেহে রাকিব বেপারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here