ভূঞাপুরে খেলনা পিস্তল নিয়ে অপহরণ:৩ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

41

ভূঞাপুর প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার ভূঞাপুরের পাথাইলকান্দী গ্রামে  খেলনা পিস্তল দিয়ে ভয় দেখিয়ে অপহরণ করতে গিয়ে ৩ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ।

আজ মঙ্গলবার দুপুর একটার দিকে উপজেলার পাথাইলকান্দী এলাকা থেকে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের আটক করা হয়।

থানা পুলিশ জানায়, কালিহাতী উপজেলার বিল পালিমা গ্রামের ব্যবসায়ী রহিজ উদ্দিন মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এলেঙ্গা রুপালী ব্যাংক থেকে দেড় লাখ টাকা উত্তোলন করে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন।

ভ্যানটি ভূঞাপুর-এলেঙ্গা সড়কের শ্যামপুর ব্রিজের কাছে পৌছানো মাএ ভ্যানটিকে সাদা একটি প্রাইভেট কার দিয়ে ব্যারিকেট সুস্টি করে কার থেকে তিনজন ব্যক্তি নেমে এসে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে রহিজ উদ্দিনকে ভ্যান থেকে তুলে নেয় গাড়ীতে। তাকে ওই প্রাইভেটকারে তুলেই চোখ মুখ হাত বেধেঁ ফেলে।এঅবস্থায় রহিজ উদ্দিন সাহসের পরিচয় দেয় এবং তার চিৎকারে রাস্তার এবং আশেপাশের লোকজন গাড়ীটিকে ধাওয়া করে এবং এলাকার লোকজন কালিহাতী থানা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশকে অবহিত করেন। পরে দেড়টার দিকে স্থানীয় লোকজনের সহায়তায় দুই থানার পুলিশ ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দী এলাকা থেকে প্রাইভেটকারসহ চালক মাসুদ, আনোয়ার ও মুক্তারকে আটক করা হয়। পালিয়ে যায় তাদের অপর সহযোগী আপেল।

এসময় অপহরণকারীদের নিকট থেকে, অপহৃত ব্যক্তির, এক লাখ ৩০ হাজার টাকা,সহ অপহরনকারীদের নিকট থেকে উদ্ধারসহ একটি খেলনা পিস্তল, ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, ডিবি পুলিশের ইউনিফর্ম ও একটি ব্যাগ উদ্ধার করা হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন বলেন, স্থানীয় লোকজনের সহায়তায় ব্যবসায়ী রহিজ উদ্দিনকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষমহয়েছি। আটককৃত তিন ভুয়া ডিবি পুলিশের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here