ভারতকে হারাতে হলে নিজেদের সেরা ক্রিকেট খেলতে হবে:সাকিব

50

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশের সামনে আরো দুটি ম্যাচ। সেমিফাইনালে খেলতে হলে ম্যাচ দুটির গুরত্ব নকআউট পর্বের মতোই।বলতে গেলে জিততেই হবে। সেই মিশনে সামনে ক্রিকেট বিশ্বের অন্যতম পরাশক্তি ভারত। ভারতকে হারানো সহজ হবে না তা কমবেশি সবাই মানবে কিন্তু হারানোর সামর্থ্যও যে আছে সেটাই মনে করিয়ে দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এই বিশ্বকাপে অসাধারণ পারফরমেন্সে একের পর এক রেকর্ডের জন্ম দেয়া সাকিব আল হাসান বললেন, ‘ভারতকে হারাতে হলে নিজেদের সেরা ক্রিকেট খেলতে হবে। তাদের এমন সব ক্রিকেটার আছে, যারা একাই ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন।

আমরা যদি আমাদের সেরাটা দিতে পারি, তাহলে অবশ্যই ভারতকে হারানোর সামর্থ্য আমাদের আছে।’ সেই সাথে স্মরণ করিয়ে দেন বাংলাদেশ দলটা কিন্তু বেশ অভিজ্ঞ। সেটাও হতে পারে ভারত বধের অন্যতম চাবিকাঠি।

সোমবার রোজ বোল স্টেডিয়ামে ব্যাট হাতে ৫০ রান ও বল হাতে ৫ উইকেট নেয়ার অনন্য কীর্তি উপস্থাপনের পর বেশ আত্মবিশ্বাসী ছিলেন বিশ্বকাপে এখনো পর্যন্ত সর্বোচ্চ রানসংগ্রাহক সাকিব।

সাকিব বলেন, ভারতের বিপক্ষে খুব গুরুত্বপূর্ণ একটি ম্যাচ আসছে। তারা শীর্ষ দলগুলির একটি, তাদের লক্ষ্য শিরোপা জয়। আমাদের কাজটি সহজ হবে না। তবে সর্বোচ্চ চেষ্টা করব আমরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here