ব্রাহ্মণবাড়িয়া ইটের ভাটা এলাকা থেকে লাশ উদ্ধার

7

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ইটের ভাটা এলাকা থেকে মো. শহিদ মিয়া (৭৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে ইসলামপুর ফাঁড়ি পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

শহিদ উপজেলার বুধন্তি ইউনিয়নের শশই গ্রামের মৃত সিন্দু বালির ছেলে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, গত শনিবার সন্ধ্যায় উপজেলার শশই গ্রামের নদীর পাড়ে শশই ব্রিক্স ফিল্ডের দক্ষিণ পাশের গর্তে শহিদ মিয়ার রক্তাক্ত লাশ পরেছিল। স্থানীয়রা নিহতের পরিবারের লোকজনকে খবর দেয়। শনিবার রাতে ইসলামপুর ফাঁড়ি পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের ছেলে সুমন মিয়া বলেন, ৫/৭ বছর আগে আমার বাবা ইটের ভাটায় কাজ করত। এখন তিনি কাজ করে না। শনিবার সকালে ইটের ভাটার সর্দার বিলাল মিয়া আমার বাবাকে ফোন করে নিয়ে আসে। দীর্ঘক্ষণ বাড়িতে না যাওয়ায় অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় লোকজন থেকে খবর পেয়ে ইটের ভাটার পাশের গর্তে রক্তাক্ত অবস্থায় আমার বাবার লাশ উদ্বার করি।

ইটের ভাটার মালিক আবুল ফয়েজ মিয়া বলেন, নদীর পাড়ে ইটের ভাটার পাশের গর্ত থেকে পরিবারের লোকজন লাশ উদ্ধার করেছে। সে আমার ভাটায় কাজ করে না।

ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) আ.স.ম. আতিকুর রহমান বলেন, উদ্ধারকৃত লাশের হাত ও মাথায় আঘাতের চিহ্ন আছে। ময়নাদতন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here