বিয়ে করতে চলেছেন ফারহান ,“কে এই শিবানী দান্ডেকর?

175

বিনোদন ডেস্কঃ

সঞ্চালনা করতে গিয়ে সকলের মন জিতে রাতারাতি লাইমলাইটে চলে এসেছিলেন শিবানী দান্ডেকর।  এক দিকে তিনি যেমন গায়িকা। অভিনয়ও করেছেন বেশ কিছু মরাঠি এবং তেলুগু ছবিতে। অভিনেতা ফারহান আখতারের সঙ্গে প্রেম করেছেন বলে গুজব রটেছিল। শিবানীর ছবি শেয়ার করে ফারহান শেষমেশ বললেন, ‘ভালবাসি’। কে এই শিবানী তা নিয়েই জেনে নেওয়া যাক কিছু তথ্য।

বি-টাউনের নতুন কাপল তাঁরা। সম্পর্ক নিয়ে এত দিন মুখ খুলছিলেন না। কিন্তু এখন আর লুকোছাপা রাখছেন না ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। ফারহানের ৪৫ বছরের জন্মদিনে ছবি পোস্ট করেছিলেন শিবানী। আর জন্মদিন ঘুরতে না ঘুরতেই ফারহানও শিবানীর সঙ্গে একটি ছবি পোস্ট করে দিলেন।

সুইমিং পুলে শিবানীর সঙ্গে ছবি পোস্ট করেছেন ‘রক অন’-এর অভিনেতা ফারহান। আর সেই পোস্টেই শিবানীকে ট্যাগ করে ফারহান লিখে দিলেন, “অনেক ভালবাসি।” এই কথাটাই ফারহানের মুখ থেকে শোনার জন্য হাপিত্যেশ হয়ে বসেছিলেন অভিনেতার ভক্তরা। আর এ বার তাদের অপেক্ষা, কবে শিবানীর গলায় মালা পরাচ্ছেন অভিনেতা।

বলি সূত্রের খবর, ইতিমধ্যেই বাগদান পর্ব সেরে ফেলেছেন ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। চলতি বছরের মার্চ বা এপ্রিলে তাঁরা বিয়ে করবেন বলেও খবর। ফারহানের সঙ্গে সম্পর্ক নিয়ে শিবানীকে প্রশ্ন করা হলে কোনও দিনই উড়িয়ে দেননি শিবানী। বলেছিলেন, “লুকোছাপার কিছু নেই, আবার চিৎকার করে বলার মতোও কিছু হয়নি।” ফারহানের ঘনিষ্ঠ মহলের দাবি, সম্পর্ক নিয়ে ফারহান এবং শিবানী দু’জনেই খুব সিরিয়াস। ফারহানের সন্তানরাও শিবানীর খুব কাছের।

জোয়া আখতারের ‘গাল্লি বয়’ প্রযোজনা করছেন ফারহান আখতার। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট অভিনীত এই ছবি। এর পরেই তারা বিয়ে করবেন বলে আশা করছেন ভক্তরা।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here