বিয়ের দাবিতে অন্তঃসত্ত্বা তরুণীর ধর্ষণের অভিযোগ

126

লোটন আচার্য্য : সাভারে বিয়ের দাবিতে  চার মাসের অন্তসত্তা তরুণীর(১৮) ধর্ষণের অভিযোগে অমিত সরকার (২০) নামে এক যুবককে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ ।  আজ বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে  সাভার মডেল থানায় ওই তরুণীর অভিযোগের  ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয় ।

আটককৃত যুবক সাভার থানার ভাকুর্তা ইউনিয়নের চাপড়া মহল্লার ভোলানাথ সরকারের ছেলে ।  মামলার এজাহারে উল্লেখ করে ওই তরুণী জানান, অমিত নামে ওই যুবকের সাথে তরুণীর র্দীঘ দিন প্রেমের সম্পর্ক ছিলো।

প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়লে  যুবক বিভিন্নভাবে তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে । এক পর্যায়ে ওই তরুণী চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ।

পরে  তরুণী অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি প্রেমিক অমিতকে জানান । কিন্ত যতোবারই  বিয়ের বিষয়ে অমিতের সাথে তরুণী কথা বলেছে,অমিত ততোধিকবারই  উদাসিনতা ও অনিহা প্রকাশ করেছে ।

নিরুপায় হয়ে গত শুক্রবার (১৫ মার্চ) পুনরায় বিয়ের জন্য ওই তরুণী যুবকের বাসায় যেয়ে বিয়ে কথা জানান । এসময় প্রেমিক অমিত বিভিন্ন ভাবে ওই তরুণীকে ভয়-ভীতি দেখায় এবং বিয়ে করবে না বলে জানিয়ে দেয় ।

পরে তরুণীর নিরুপায় হয়ে পরিবারের সহায়তায়  সাভার মডেল থানায় অভিযোগ করলে ,থানা পুলিশ অমিতকে গ্রেফতার করেছে বলে জানা যায় ।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ এর সাথে যোগাযোগ করলে,তিনি ঘটনার সত্যতা নিশ্চিত  করেছেন। সেই সাথে ওসি জানান ধর্ষণের শিকার তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল  কলেজ হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে ।

সেই সাথে এঘটনায় অভিযুক্ত অমিত কে গ্রেফতার  করা হয়েছে বলেও নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here