বিজয়ী প্রার্থীকে মিষ্টি খাওয়ালেন পরাজিত প্রার্থী

38

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৫ আসন (সদর) থেকে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল জলিলের ছেলে ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। তার বিজয়ে নওগাঁতে আনন্দের বন্যা বইছে। সদর উপজেলার বিভিন্নস্থানে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।

নিজাম উদ্দিন জলিল জন আজ সোমবার বিকেল ৪টার দিকে শহরের পার-নওগাঁ মহল্লায় ধানের শীষের পরাজিত প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলুর বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাত করেছেন।

এ সময় জনকে মিষ্টিমুখ করান ধলু। পরে তার কাছে নওগাঁর উন্নয়নে একসঙ্গে কাজ করার জন্য সার্বিক সহযোগিতা কামনা করেন জন। এতে নওগাঁর উন্নয়নে তিনি সহমত প্রকাশ করেন।

এ সময় জেলা যুবলীগের সাবেক সভাপতি আলহাজ রফিকুল ইসলাম রফিক, যুবলীগ নেতা শাহ পরান মন্ডল নয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী, সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউল প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন বলেন, প্রতিযোগিতায় হারজিত থাকবেই। তবে এক হয়ে শান্তিপূর্ণভাবে নওগাঁর উন্নয়নে আমাদের যে স্বপ্ন ও পরিকল্পনা আছে তা বাস্তবায়ন করা সম্ভব। আমার ব্যক্তিগত ও দলীয় ইস্তেহারে যা প্রতিশ্রুতি আছে তা বাস্তবায়ন করার চেষ্টা করব। এসব ব্যাপারে জাহিদুল ইসলাম ধলু ভাই একমত প্রকাশ করেছেন। আমি নওগাঁবাসীর কাছে কৃতজ্ঞ। যারা আমাকে মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন। ইনশাআল্লাহ শপথ নেয়ার পর নওগাঁর উন্নয়নে চেষ্টা করে যাব।

ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির জাহিদুল ইসলাম ধলুর চেয়ে ৭৩ হাজার ২০৬ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here