বাড়িটিতে নানা ধরনের অস্ত্র আছে!

38

আন্তর্জাতিক খবর: আগে ছবিটি দেখুন। নানা ধরনের অস্ত্র আছে। রিভলবার থেকে শুরু করে কী নেই? তাই বলে এক হাজারেরও বেশি? যুক্তরাষ্ট্রের এক বাড়ি থেকে এক হাজারেরও বেশি অস্ত্র উদ্ধার করেছে দেশটির পুলিশ।

লস অ্যাঞ্জেলেস শহরের একটি বাড়ি থেকে এসব অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার লস অ্যাঞ্জেলেসের হলমবি পাহাড়ের পাশে একটি বাড়ি থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। সংবাদমাধ্যম সিএনএন এ তথ্য জানিয়েছে।

এ ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ওই ব্যক্তির নাম-পরিচয় জানাতে রাজি হয়নি পুলিশ।

লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের কর্মকর্তা জেফ লি জানান, একটি অনুসন্ধানের মাধ্যমে জানা যায়, ওই বাড়িতে অস্ত্র রয়েছে। এ জন্যই ওই বাড়িতে তল্লাশির অনুমতি পায় পুলিশ।

পুলিশ আরো জানায়, ‘পেনাল কোড ৩০৬০০ লঙ্ঘনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ক্যালিফোর্নিয়ার আইন অনুযায়ী, বিশেষ পরিস্থিতি ছাড়া কোনো অস্ত্র উৎপাদন, বিতরণ, পরিবহন, আমদানি ও বিক্রয় সম্পূর্ণ নিষিদ্ধ।’এ ছাড়া অন্য কোনো তথ্য দিতে রাজি হয়নি পুলিশ।

এক দৃশ্যে দেখা যায়, একটি কম্বলের ওপর বিক্ষিপ্তভাবে ছড়ানো রয়েছে অনেক অস্ত্র।

এটিএফের মুখপাত্র জিনজার কলবার্ন জানান, ওই বাড়িতে অস্ত্র ছাড়াও অস্ত্র উৎপাদনের অনেক সরঞ্জাম পাওয়া গেছে।

এর আগে ২০১৫ সালে লস অ্যাঞ্জেলেসের একটি বাড়ি থেকে এক হাজার ২০০টি অস্ত্র, সাত টন গোলাবারুদ ও দুই লাখ ৩০ হাজার ডলার উদ্ধার করেছিল পুলিশ। ওই সময় সেটিই ছিল যেকোনো বাড়ি থেকে উদ্ধার করা সবচেয়ে বেশি অস্ত্রের পরিমাণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here