বাগেরহাটে শিশু খালিদ হত্যায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

530

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারীতে শিশু খালিদ তালুকদার (৬)’র হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। রবিবার উপজেলার বাখেরগঞ্জ বাজারে এ মানববন্ধন কর্মসূচিতে নারী-পুরুষ শিশুসহ সর্বস্তরের মানুষেরা  অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত শিশু খালিদের পিতা চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদার, মাতা বেবী নাজনীন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুর মোহাম্মাদ তালুকদার, শামীম তালুকদার, শওকত আলী তালুকদার, চাঁদনী আক্তার, কামনা রাজবংশী প্রমুখ।

এসময়ে বক্তারা বলেন, শিশু খালিদের মূল হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার করতে হবে। নৃসংশ ভাবে যারা খালিদকে হত্যা করেছে, তাদেরকে এমন শাস্তি দিতে হবে যাতে বাংলার মাটিতে আর কেউ হত্যা করার সাহস না পায় এবং কোন মা-বাবার কোল  খালি না হয়।

প্রসঙ্গত, গত ১৫ জুন শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের চৌদ্দহাজারী ঈদগাঁ মাঠ থেকে শিশু খালিদ তালুকদারকে অপহরণ করে হত্যা করা হয়। পরে ১৭ জুন সোমবার বিকেলে ওই এলাকার সবুর তালুকদারের মৎস্য ঘের থেকে খালিদের মরদেহ উদ্ধার করে  থানা পুলিশ।

ইতিমধ্যেই থানা পুলিশ  এ ঘটনায় বাদশা তালুকদার, কামরুল শেখ এবং মেরি বেগমকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। সেই সাথে গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here