বর্ষ বরণে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে:স্বরাস্ট্রমন্ত্রী

14

নিজস্ব সংবাদ: সামাজিক অনাচার, অত্যাচারকে প্রতিরোধের অঙ্গিকারে এবারের বর্ষবরণ। বাংলা নববর্ষের বর্ষবরণের উৎসবকে নির্বিঘ্ন করতে ঢাকাসহ সারাদেশে গোয়েন্দা নজরদারীসহ সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা হাতে নেওয়া হয়েছে।  যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় আইন-শৃঙ্খলা বাহিনী প্রস্তুত বলে জানালেন স্বরাস্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, গুজব ঠেকাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে থাকছে সাইবার সিকিউরিটি ইউনিটের নজরদারি। সকাল থেকে শুরু হবে রমনা বটমুলে বর্ষবরণের উৎসব।

বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ সারাদেশে সর্বস্তরের মানুষ অংশ নিবে এ আয়োজনে । সকলের নিরাপত্তার কথা বিবেচনা করে পহেলা বৈশাখ উপলক্ষ্যে শনিবার রাজধানীর রমনা বটমূল এলাকার নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ  করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজামান খান কামাল ।

নিরাপত্তা ব্যবস্থা পর্ষবেক্ষনকালে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের জানান, রমনা বটমূল এলাকাসহ রাজধানী এবং দেশজুড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সজাগ আছে।  সেই সাথে রাজধানীর প্রতিটি বড় উৎসব উদযাপনস্থল আনা হয়েছে সিসিটিভি ক্যামেরার আওতায়। মঙ্গল শোভাযাত্রা ঘিরে নেয়া হয়েছে নিঃশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

ছায়ানটের নির্বাহী সভাপতি এ,সারওয়ার আলী বলেছেন  আমরা বিশ্বাস করি, নিরাপত্তা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যদের তৎপরতায় সবাই নির্বিঘ্নে এবারের বর্ষবরণ উৎসব উপযাপন করবে। সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা  নিশ্চিত করেছে প্রশাসন, সেই সাথে  সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের অপপ্রচার ঠেকাতে  সাইবার সিকিউরিটি ইউনিটের বিশেষ  নজরদারী ।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here