প্রেস ইউনিটি চট্টগ্রাম, মোমিন মেহেদীর অনুমোদন: সভাপতি রতন সম্পাদক দীপু

51

চট্রগ্রাম প্রতিনিধি: অনলাইন প্রেস ইউনিটি চট্টগ্রাম-এর সভাপতি রতন বড়ুয়া সাধারণ সম্পাদক দীপু তালুকদারকে করে ৩০ সদস্যযুক্ত কমিটি অনুমোদন করেছেন প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হক গাজী লিটন এবং মহাসচিব চন্দন সেনগুপ্ত।

প্রেস ইউনিটির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক আজগর আলী মানিক কর্তৃক প্রেরিত ও প্রস্তাবিত কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি এম. শাহনেওয়াজ নাজিম, সহ-সভাপতি নুরুল ইসলাম রুবেল, সহ-সাধারণ সম্পাদক কাইছার হামিদ, ইসমাঈল হোসেন, সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৈয়্যবুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল আউয়াল মুন্না, অর্থ সম্পাদক লোকমান আনসারী, ধর্ম সম্পাদক মোরশেদ আল কাদেরী, কার্যকরী সদস্য রঞ্জন বড়ুয়া রকেট, মাহবুবুর রহমান, আল আমিন, রাকিব সুমন, সদস্য আবুল কাসেম, দেশপ্রিয় বড়ুয়া, হুমায়ুন কবির হীরু, তপন চক্রবর্তী, আমির হোসেন, মহিউদ্দিন সুমন, জাহাঙ্গীর, মোহাম্মদ ফয়সাল, জুবায়ের, আতিক অর্ণব, ওসমান গণি, জসিম উদ্দিন, পিয়ারু মোহাম্মদ সাঈদ, মাসুম ও নুরুল আমিন সুমন।

আজ বৃহস্পতিবার অনুমোদিত এই কমিটির নেতাকর্মীদের উদ্দেশ্যে কলামিস্ট মোমিন মেহেদী বলেছেন, নির্যাতন-নিষ্পেষনের হাত থেকে সংবাদকর্মীদেরকে রক্ষার পাশাপাশি সকল অধিকার আদায়ের লক্ষে বায়ান্নকে  প্রেরণা, একাত্তরকে চেতনা এবং সকল  বরেণ্য সাংবাদিকদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে এগিয়ে চলবে অনলাইন প্রেস ইউনিটির নেতৃবৃন্দ।

আজগর আলী মানিক বলেন, নিবেদিত থাকা আলোর পথযাত্রী হিসেবে অনলাইন প্রেস ইউনিটির প্রতিটি নেতাকর্মীকে কজ করতে হবে। অনলাইন প্রেস ইউনিটিই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ, মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা অব্যহত রেখেছে, আগামীতেও রাখবে বলে আমরা বিশ্বাস করি।

আগামী ১ মাসের মধ্যে কক্সবাজার, রাঙামাটি সহ চট্টগ্রাম’র সকল জেলা-উপজেলা কমিটি গঠন ও অনুমোদন করা হবে বলেও তিনি জানান।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here