প্রথমবারের মতো একই ছবিতে বাবা ও মেয়

178

প্রথমবারের মতো একই ছবিতে অভিনয় করছেন বাবা অনিল কাপুর ও মেয়ে সোনম কাপুর। এই ছবির অভিনয়ে মুগ্ধ প্রযোজক বিধু বিনোদ চোপড়া। খুশি হয়ে আরেকটি ছবিতে সোনম কাপুরকে নেওয়ারও ঘোষণা দিয়েছেন। ছবিটি বলিউডের মাইলফলক ফ্র্যাঞ্চাইজি মুন্নাভাই।

‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমাতে একসঙ্গে অভিনয় করছেন বাবা অনিল কাপুর ও মেয়ে সোনম কাপুর। আছেন জুহি চাওলা ও রাজ কুমার রাও। ইতিমধ্যে ছবিটির গান ও ট্রেলার বের হয়েছে। গত সোমবার বের হয়েছে আরও একটি ট্রেলার। এই ছবির অভিনয় দেখেই বিধু বিনোদ চোপড়া মহাখুশি। তাঁর কাছে মনে হয়েছে, ছবিতে সোনম কাপুরের অভিনয় তাঁকে মনে করিয়ে দিয়েছে মনীষা কৈরালার কথা। তারই প্রযোজনায় ‘১৯৪২: আ লাভ স্টোরি’ সিনেমায় অভিনয় করেছিলেন অনিল কাপুর ও মনীষা কৈরালা। সেই ছবির একটি গানের শিরোনাম দিয়েই রাখা হয়েছে বর্তমান ছবিটির নাম। বিধু বিনোদ চোপড়ার একটি সূত্র বলছে, এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা সিনেমাতে সোনম কাপুরের অভিনয় দেখে ‘১৯৪২: আ লাভ স্টোরি’ সিনেমায় মনিষার অভিনয় মনে করিয়ে দিয়েছে বিধুকে। এ কারণে বিধু তাঁর পরবর্তী ‘মুন্নাভাই থ্রি’ ছবিতে সোনমকে নেওয়ার পরিকল্পনা করছেন।

এ ছাড়া বিধু বিনোদ চোপড়া প্রযোজিত সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি ‘সঞ্জু’তে সোনমকে একটি ছোট চরিত্র দেওয়া হয়েছিল। সেখানে তাঁকে সঞ্জয়ের প্রেমিকা চরিত্রে দেখা যায়। তবে সোনমকে পরবর্তী ছবিতে বড় চরিত্রে অভিনয়ের সুযোগ দেওয়ার প্রতিজ্ঞা করেছেন বিনোদ। এবার ‘মুন্নাভাই থ্রি’তে সেই সুযোগ দেওয়া নিয়েই চলছে গুঞ্জন।

‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ মুক্তি পাবে ১ ফেব্রুয়ারি। এ ছাড়া তাঁকে দেখা যেতে পারে ‘দ্য জয়া ফ্যাক্টর’ ছবিতে। বলিউড হাঙ্গামা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here