প্রকাশ্যে এলেন ঋত্বিক-জয়া

33

বিশেষ প্রতিবেদক:নতুন চমক নিয়ে এলেন জয়া আহসান। কলকাতায় নতুন এক চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি গানও গাইছেন তিনি।
অতনু ঘোষের রচনা ও পরিচালনায় ‘বিনি সুতোয়’ নামের চলচ্চিত্রটিতে জয়ার বিপরীতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। ‘শব্দ’, ‘নির্বাক’, ‘ফড়িং’, ‘ওপেনটি বায়স্কোপ’, ‘সাহেব বিবি গোলাম’, ‘মাছের ঝোল’খ্যাত অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে জয়া অভিনয় করবেন এই প্রথমবার।

২০১৭ সালে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র ‘ময়ূরাক্ষী’র নির্মাতা অতনু ঘোষ।

জয়া ও ঋত্বিককে একই ফ্রেমে বাঁধার এ উদ্যোগ প্রসঙ্গে অতনু বললেন, “ভারতে এই মুহূর্তের সবচেয়ে সংবেদনশীল, প্রতিভাবান দুই অভিনেতা-অভিনেত্রী হলেন জয়া ও ঋত্বিক। দুজনকে এক ফ্রেমে দেখার ইচ্ছে আমার দীর্ঘদিনের। এবার সে ইচ্ছে পূরণ হতে যাচ্ছে।”

জয়া জানালেন, পরিচালক অতনু ঘোষের পূর্বের কাজ, নতুন ছবির গল্প ও চরিত্রের প্রতি ভীষণ আকর্ষণ থেকেই এ ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

শাড়ি, চশমা, টিপের শান্ত বাঙালি চেহারা। পাশে বসা যুবক তুলনায় কিছুটা অস্থির। ওঁরা জয়া আহসান এবং ঋত্বিক চক্রবর্তী। অতনু ঘোষের পরিচালনায় ‘বিনি সুতোয়’ছবির ফার্স্ট লুকে সদ্য এ ভাবেই প্রকাশ্যে এলেন ঋত্বিক-জয়া জুটি।

সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করে অতনু লিখেছেন, ‘ছুটি হলে রোজ ভাসাই জলে কাগজ নৌকাখানি…।

‘ সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পর এবার অতনুর সঙ্গে কাজ করলেন জয়া।

শুধু অভিনয় নয়, ছবিতে গানও গেয়েছেন জয়া

প্রায় মেকআপহীন লুক পছন্দ হয়েছে দর্শকদের বড় অংশের। অতনুর পর্দায় গল্প বলার মুন্সিয়ানা তাঁর অন্যান্য ছবির মতো এ ছবিকেও আলাদা মাত্রায় পৌঁছে দেবে বলে মনে করেন টলি পাড়ার একটা অংশ।

জয়া, ঋত্বিক ছাড়াও কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, খেয়া চট্টোপাধ্যায়ের অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here