নেত্রকোনায় বাস উল্টে আহত নয়

18

নেত্রকোণার খবরঃ নেত্রকোনায় নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী গ্রীণলাইন নামক যাত্রীবাহী বাস সড়কের পাশে উল্টে পড়ে। এতে কমপক্ষে ৯ জন যাত্রী আহত হয়েছে বলে জানা গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়। দুপুরে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে সদর উপজেলার চল্লিশা রাজেন্দ্রপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহত বাসযাত্রী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,  দুপুরে নেত্রকোনা থেকে ছেড়ে আসা গ্রীনলাইন নামের ঢাকাগামী যাত্রীবাহী বাসটি ছাড়ার পর থেকেই সড়কে যাত্রী তুলতে থাকে। যাত্রী তুলে দ্রুত বাসটি ছাড়লে রাজেন্দ্রপুর এলাকায় লোকাল একটি বাসকে ওভার-টেক করার চেষ্টা করে। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় বাসটি সড়কের পাশে উল্টে পড়ে। এতে প্রায় ৯ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে।

এ ব্যাপারে নেত্রকোনা ফায়ার ষ্টেশনের ইনচার্জ মোঃ আল আমিন বলেন, বাসটি ওভারেটক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটিয়েছে। হাসপাতালে আহত ৯ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। ৫ জন পুরুষ ও ৪ জন নারী। তিনি আরও বলেন, বাসের মালিকের পরিচয় পাওয়া যায়নি।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here