নুসরাত হত্যার বিচারের দাবিতে তারকাদের মানববন্ধন

49

বিনোদন সংবাদ: হিংস্রতার বিরুদ্ধে লড়াই করে জীবন দেয়া সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির জন্য কাঁদছে দেশের সাধারণ মানুষ। শুধু কাঁদছেনই না তার হত্যার বিচারের দাবিতে হয়েছেন সোচ্চারও। তার হত্যার বিচারের দাবীতে সাধারণ মানুষের মতো রাস্তায় নেমেছেন শোবিজ অঙ্গনের তারকারাও।

নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে খুনির সর্বোচ্চ শাস্তি চেয়ে আজ শনিবার সকাল ১০টায়  এফডিসির গেটের সামনে মানববন্ধন করেন চলচিত্র অঙ্গনের শিল্পী কোলকৌশলী।  যেখানে চলচ্চিত্র ও নাটকের অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, প্রযোজকসহ শোবিজের অনেকেই উপস্থিত হন।

তাদের মধ্যে ছিলেন চিত্রনায়ক আলমগীর, রিয়াজ, চিত্রনায়িকা অঞ্জনা, মৌমিতা মৌ, প্রযোজক খোরশেদ আলম খসরু, কন্ঠশিল্পী রবি চৌধুরী, দিনাত জাহান মুন্নী, দর্শকপ্রিয় অভিনেত্রী সারা যাকের, নির্মাতা ও অভিনেত্রী রোকেয়া প্রাচী, নির্মাতা চয়নিকা চৌধুরী, চলচ্চিত্রের অভিনেতা আলীরাজ, শহীদুল আলম সাচ্চু, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুসহ অনেকে।

আজকের মানবন্ধনে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পাশাপাশি ডিরেক্টরস গিল্ডের কর্মীরাও মানববন্ধনে অংশ নেন। এ সময় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, সুষ্ঠু তদন্ত শেষে হত্যাকারীদের দ্রুত শাস্তি দাবি করছি আমরা।  মানববন্ধনে অংশ নেয়া সকলেই নুসরাত হত্যার সুষ্ঠু তদন্ত ও দোষীদের সর্বোচ্চ সাজার দাবি জানান।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here