নুসরতের বিয়েতে তুরস্কে আমন্ত্রিত কারা?

23

অনলাইন ডেস্ক: ভারতের ১৭ তম লোকসভা নির্বাচনের শেষে জীবনের দ্বিতীয় অধ্যায়ের সূচনা করতে চলেছেন সাংসদ নুসরত জাহান।চলতি জুন মাসেই নাকি বিয়ে করছেন নায়িকা।পাত্র, নিখিল নায়িকার অনেক দিনের ব্যবসায়ী বন্ধু।

নিখিল জৈনের সঙ্গে অফিসিয়ালি সম্পর্ক স্বীকারও করে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে এনগেজমেন্টের আংটি পরিহিত একটি ছবিও দিয়ে ছিলেন নুসরত, সঙ্গে লিখেছিলেন, ”বাস্তব যখন স্বপ্নের চেয়েও সুন্দর”।

ইস্তানবুলে বিয়ের আসর বসবে এ কথাও সবার জানা। আগামী ১৯ জুন থেকে ২১ জুন, দিন তিনেকের জন্যই নাকি বুক করা হয়েছে হোটেল।তবে সূত্রের খবর, ইস্তানবুলে বিয়ের আসর বসছে না নায়িকার ।

তুরস্কের বোদরুম শহরে বিয়ে হবে নুসরত- নিখিলের। তবে সেখানে থাকছেন না টলিউডের বিশেষ কেউই। মিমি চক্রবর্তী ছাড়া আর কারও বিয়ের দিনগুলোতে বোদরুমে থাকার খবর মেলেনি। দেব ও জিতকে আমন্ত্রন নাকি জানানো হয়েছে, তবে কাজের চাপে তারা সেখানে থাকতে পারবেন না একথাই শোনা যাচ্ছে।আর থাকবেন নুসরতের স্কুলের বন্ধুরা।

ইতিমধ্যেই আত্মীয় পরিজনদের কাছে নাকি পৌঁছে গিয়েছে নিমন্ত্রন পত্র।চারহাত এক হবে বলে কথা, চরম ব্যস্ততা নাকি নায়িকার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে।

এদিকে তৃণমূল-বিজেপি সংঘর্ষে বিগত কিছুদিন উত্তপ্ত ছিল নায়িকার কেন্দ্র বসিরহাট। সেখানকার মানুষদের শান্তির বার্তা দিয়ে পুরো বিষয়টা থেকে বিরত থেকেছেন নুসরত।

সেই নিয়ে কম ট্রোল হতে হয়নি অভিনেত্রীকে। বলতে গেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুরুপের তাস বিয়ে-রাজনীতি-সিনেমা সব মিলিয়ে চরম ব্যস্ততায় সময় পার করছেন এই নায়িকা ও সাং

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here