নিউজিল্যান্ডের ম্যাচ বাতিল,যারা নিরাপত্তা দিবে  সেখানেই খেলবো: পাপন

34

ক্রিকেট সংবাদ: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, নিউজিল্যান্ডে এখন খেলার কোন পরিস্থিতিই নেই তাই দুই বোর্ড আলাপ করে আমরা ম্যাচ বাতিল করেছি ধরণের ঘটনা যে কোন দেশেই ঘটতে পারে কিন্তু আমরা অন্য দেশকে যেভাবে নিরাপত্তা দেই সেইভাবে নিরাপত্তা পাই না বিশেষ করে নিউজিল্যান্ড অস্ট্রেলিয়ার মতো দেশে যারা আমাদের নিরাপত্তা দিতে পারবে আমরা সেখানে খেলতে যাব

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে গুলিবর্ষণের ঘটনায় আজ শুক্রবার দুপুরের দিকে গুলশানে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। নিউজিল্যান্ডে আজ শুক্রবার সে দেশের স্থানীয় সময় বেলা দেড়টার দিকে আল নূর নামের মসজিদে ওই হামলা হয়। আল নূর ছাড়াও হামলা হয়েছে ক্রাইস্টচার্চের আরেকটি মসজিদেও।

এতে সব মিলিয়ে দুই বাংলাদেশিসহ ৪৯ জন নিহত হয়েছেন।এ হামলায় অল্পের জন্য রক্ষা পায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়ড়ারা। বিসিবি সভাপতি বলেন, ‘বাংলাদেশ দলের সদস্যরা যখন নামাজ পড়তে যাচ্ছিল তখন দলের সঙ্গে কোন সিকিউরিটি ছিল না। এ বিষয়টি খতিয়ে দেখতে হবে।’

নাজমুল হাসান পাপন জানান, দলের সঙ্গে থাকা সকলে নিরাপদে আছেন। তাদের দ্রুত দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। দলের সবাই এক সঙ্গে ছিল না।

সবাইকে পরে নিরাপদে হোটেলে নেওয়া হয়েছে। এছাড়া বাংলাদেশ থেকে যাওয়া কিছু সাংবাদিক স্টেডিয়ামের মধ্যে আটকা পড়েন। তখন বিসিবি থেকে নিউজিল্যান্ড বোর্ডকে জানানো হয়। তিনি নিউজিল্যান্ড বোর্ডের সঙ্গে আলাপ করে ২০ মিনিট পরে তাদের নিরাপদে নেওয়ার ব্যবস্থা করেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here