নকলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত

29

শফিউল আলম লাভলু: নকলা উপজেলা পরিষদ নির্বাচনে(মোটর সাইকেল) প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোঃ বোরহান উদ্দিন বেসরকারিভাবে উপজেলা  চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন। তিনি মোট ভোট পেয়েছেন ২৯হাজার ৮শ’৩৯ ভোট।

তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ(নৌকা) প্রতীক নিয়ে পেয়েছেন ২৪হাজার ৮শ’ ৮৩ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে (চশমা) প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার। তিনি মোট ভোট পেয়েছেন ৪০হাজার ২শ’৯ভোট।তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দী রফিকুল ইসলাম (তালা) প্রতীক নিয়ে পেয়েছেন ১৩হাজার ৯শ’২৪ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে (কলস) প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোছাঃ ফরিদা ইয়াসমিন। তিনি পেয়েছেন মোট ৩৪হাজার ২শ’ ৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী সৈয়দা উম্মে কুলছুম (প্রজাপতি) প্রতীক নিয়ে ১১হাজার ৯শ’৫ ভোট এবং ফুটবল(প্রতীক) নিয়ে লাকী আক্তার পেয়েছেন ৭হাজার ৭শ’৮৮ ভোট।একটি পৌরসভা ও ৯টি ইউনিয়ন নিয়ে নকলা উপজেলা গঠিত।উপজেলায় মোট ভোটার সংখ্যা ১লক্ষ ৫১হাজার ৫শ’৩৫ ভোট।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here