দেব-রুক্মিণী এখন তাঁরা কোথায়?

50

অনলাইন ডেস্ক: টলিউডের সুপারস্টার দেব।দেব শুভশ্রীর পর, টলি পাড়ার এক জনপ্রিয় রিয়াল লাইফ জুটি হয়ে দাঁড়িয়েছে দেব ও রুক্মিণী। প্রথম দিকে তারা তাদের সম্পর্কের কথা না মানলেও দুজন দুজন কে যেভাবে আগলে রাখেন সেখান থেকেই তাদের রিয়াল লাইফ প্রেমের কেমিস্ট্রি স্পষ্ট।

ছবির খবর থেকে বিয়ে, তাঁদের দু’জনকে নিয়ে দর্শকের কৌতূহলের শেষ নেই। দেব-রুক্মিণী।এখন তাঁরা কোথায়?

মালদ্বীপে দেব-রুক্মিণীর স্কুবা ডাইভিংয়ের এই ছবি ও ভিডিও এল প্রকাশ্যে।‘পাসওয়ার্ড’এর রেইকি করতে গিয়েছেন দু’জন।জন্মদিনের আর মাত্র কয়েক দিন, তার আগেই স্কুবা ডাইভিং-এ আনন্দ কুড়োচ্ছেন নায়িকা। খাচ্ছেন নানা রকম খাবার।

‘চ্যাম্প’ ‘ককপিট’‘কবীর’‘কিডন্যাপ’পর পর চারটি ছবিতে একসঙ্গে কাজ করে ফেলেছেন দেব ও রুক্মিণী।

কিন্তু এখনও নিজেদের মুখে শিলমোহর দেননি সম্পর্কের।তবে নায়িকার মুখে সবসময় শোনা যায়, দেব তাঁর ফ্যামিলি।

নায়িকার কথায়:‘‘আমাদের সম্পর্ক বিশ্বাসের।দেব আমার ফ্যামিলি”।মানে বুঝতেই পারছেন,কোন দিকে ইঙ্গিত দিচ্ছেন সুন্দরী।

দেবও রুক্মিণীর প্রশংসায় পঞ্চমুখ।

সদ্যই বলেছেন,‘‘রুক্মিণী যে ভাবে কাজ করছে,নিজেকে তৈরি করছে, প্রোমোশন করছে নিজে নিজে, ভাল লাগছে।আমি রেগে যাই,আমাকেও ঠান্ডা করে।কেউ এক জন সারাক্ষণ লেগে আছে দেখে ভাল লাগছে।২০১৯-এ আমি বলব,আমার দেখা ওয়ান অব দ্য বেস্ট অ্যাকট্রেস রুক্মিণী।যাকে দিয়ে যে কোনও রকম চরিত্র করানো যায়।”

ইতিমধ্যেই লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আগামী ছবি ‘সাঁঝবাতি’র স্ক্রিপ্ট রিডিং অধ্যায়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ডিসেম্বরে সেই ছবি মুক্তির ঘোষণা করেছেন দেব।এর ফাঁকেই রুক্মিণীর সঙ্গে মলদ্বীপে ভ্রমণ আর নতুন ছবির রেইকি করলেন দেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here