দৃষ্টি কাড়তে আমির-কন্যার এই ফটোশুট

9

ইরা খান, বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের মেয়ে। সম্প্রতি একটি ফটোশুট করেছেন তিনি। সেখানে অদ্ভুত কিছু পোশাকে তাকে দেখা গেছে। ইরা যেগুলোকে বলছেন ‘বোকা’ ছবি।

ধীরে ধীরে মিডিয়ায় পা রাখা এই তরুণী জানিয়েছেন, বিশেষ একজন মানুষের দৃষ্টি কাড়তে এভাবে ছবি তুলেছেন তিনি। নাহ! প্রেমিক নয়। তিনি ইরার স্টাইলিস্ট।

ক্যাপশনে ইরা লিখেছেন, ‘যখন আপনার স্টাইলিস্ট ফটোশুটে আসেন না, আর আপনি তাকে মিস করেন। আপনি যদি তার দৃষ্টি আকর্ষণ করতে চান, তা হলে এমন বোকা বোকা ছবি তুলে তাকে বিব্রত করুন।’

এই তারকাকন্যা আসলে ‘মেডিয়া’ নামে এক ফিল্মে সম্পাদনা পর্ষদে যুক্ত হয়েছেন। তার ফটোশুট স্টাইলিস্টকে বারবার বলা সত্ত্বেও হাজির হননি। ইরার ধারণা, এভাবে অদ্ভুত ছবি তুলে মানুষকে দেখালে স্টাইলিস্ট বিব্রত হবেন; পরের বার নিজে ঠিকঠাক ছবি তুলতে সাহায্য করবেন।

ইরা ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। পোশাকের মতো মেকআপও অদ্ভুত। একটিতে গাঢ় লাল রঙের পোশাক পরে বিছানায় শুয়ে নিজের পোশাক কাঁচি দিয়ে নিজেই কাটছেন। কোনোটায় আবার জঙ্গলে দাঁড়িয়ে। আর তার পরই একটা গাছের ডাল নিয়ে বন্দুকের মতো সেটা তাক করেছেন ক্যামেরার দিকে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here