ডিম কেনার তহবিলে জমা অর্ধ কোটি টাকা,বন্দনা থামছেই না বীর বালকের

84

আন্তর্জাতিক সংবাদ: অস্ট্রেলিয়ার সিনেটর ফ্রেজার অ্যানিংয়ের মাথায় ডিম ফাটিয়ে ইতিমধ্যেহিরোতকমা পেয়েছেন ১৭ বছরের কিশোর উইল কনোলি

এমন ঘটনার পর বিশ্বব্যাপী কনোলির প্রশংসা থামছেই না ইতিমধ্যে কনোলির পক্ষে আইনি লড়াই আরো ডিম কেনার তহবিলে জমা পড়েছে বাংলাদেশি মুদ্রায় ৪৯ লাখের বেশি টাকা  তবে কলোনি ঘোষণা দিয়েছেন এসব অর্থ ক্রাইস্টচার্চে হামলায় নিহত মুসলিম পরিবারদের দান করা হবে

অস্ট্রেলিয়ার সিনেটর ফ্রেজারের মাথায় ডিম ভাঙ্গানোর পর ১৫ মার্চ ‘গো ফান্ড মি’ সংস্থাটি কলোনির পক্ষে আইনি লড়াই ও আরো ডিম কেনার জন্য অর্থ মার্কিন ডলার সংগ্রহের তহবিল গঠন করে প্রচারণা শুরু করে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত তহবিলটিতে বাংলাদেশি মুদ্রায় ৪৯ লাখ ৪৮ হাজার নয়শ’ নব্বই টাকা জমা পড়েছে। এছাড়া ওই তহবিলে হুড়হুড় করে বাড়ছে টাকার পরিমাণ।

ঐতহবিলে এখন পর্যন্ত ২৮৫০ জন মানুষ দান করেছে।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে গত শুক্রবার দুই মসজিদে ভয়াবহ হামলা হয়। সেই হামলায় রক্তাক্ত হয়ে উঠে মসজিদ। হামলায় নিহত হন ৫০ জন। আর এই হামলার দায় মুসলিম অভিবাসীদের উপর চাপিয়ে বিতর্ক উসকে দেন অস্ট্রেলিয়ার সিনেটর ফ্রেজার অ্যানিং। এর প্রতিবাদ জানিয়ে সিনেটরের মাথায় ডিম ভাঙেন কলোনি।

গত শনিবার মেলবোর্নের মোরাবিনে এক সংবাদ সম্মেলনে এ ঘটনা ঘটে। সিনেটরের ডিম ভাঙার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এরপর থেকে বিশ্বব্যাপী ব্যাপক প্রশংসায় ভাসছেন ঐ বীর কিশোর।

এছাড়া তহবিলের অর্থ মসজিদে হামলায় নিহত মুসলিম পরিবারে দান করা হবে এমন ঘোষণার পর কলোনির বন্দনা আরো কয়েক গুণ বেড়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here