ডাক্তারদের ধন্যবাদ সাংসদ মিমির

37

অনলাইন ডেস্ক: আজ শনিবারও জট কাটেনি এআরএসের। জুনিয়র ডাক্তার নিগ্রহের ঘটনায় এখনও আন্দোলনরত মাঠে রয়েছেন ডাক্তাররা।এদিকে পশ্চিমবঙ্গের মুখ্যোমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হুমকি, পাল্টা ডাক্তারদের হুঁশিয়ারি সবমিলিয়ে সরগরম এখন রাজ্যে।কলকাতার বুদ্ধিজীবিরাও এনআরএস পৌঁছে গিয়েছেন ডাক্তারদের সমর্থনে।সোশাল মিডিয়ায় মুখ খুলেছেন তারকারা। নায়ক সাংসদ দেবের পর এবার ডাক্তার নিগ্রহ নিয়ে কথা বললেন সাংসদ নায়িকা মিমি চক্রবর্তী।

কিছুক্ষণ আগে টুইটে মিমি লেখেন, ”গতকাল পেটের ব্যথা ও ১০৩ জ্বর নিয়ে কাহিল ছিলাম আমি। ভয় পাচ্ছিলাম আজ আমার ফ্লাইট ধরার আছে, কিন্তু শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে ফ্লাই করার আশা ছেড়ে দিয়েছিলাম।ভাবছিলাম যাওয়াটাই বোধহয় হলনা আর।তবে ধন্যবাদ আমার চিকিৎসকদের,যারা সুষ্ঠ পরিষেবা, ওষুধ ও ডায়েটে ব্যবস্থা করেছেন। এখন মনে হচ্ছে ট্রিপটা বাতিল করতে হবেনা।

আমাদের সমাজে একটা ভারসাম্য রয়েছে, যেখানে প্রত্যেকে এবং সবকিছু কোনও না কোনওভাবে অন্যের উপর নির্ভরশীল। প্রত্যেকেই গুরুত্বপূর্ণ। আশা করছি, শীঘ্রই আশার আলো দেখতে পাব।”

প্রসঙ্গত,আজ বোদরুমের উদ্দ্যেশে রওনা দেবেন মিমি।তাঁর নায়িকা ও সাংসদ বন্ধু নুসরতের বিয়ের আসর বসছে আগামী ১৯ জুন। তার আগেই তুরস্কে যাচ্ছেন নায়িকা। এদিকে পাঁচদিন ধরে ডাক্তার নিগ্রহ কাণ্ডে অবস্থান বিক্ষোভে জুনিয়র ডাক্তাররা। পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে।

প্রসেনজিৎ, কমলেশ্বর, অপর্ণা সেন, কৌশিক সেন, অনুপম রায়ের মতো ব্যক্তিত্বরা যোগ দিয়েছেন ডাক্তারদের পক্ষে। এদিকে নব্য নির্বাচিত তৃণমূলের সাংসদরা স্পিকটি নট। শান্তির বার্তা দিয়ে একমাত্র টুইট করেছিলেন দেব। এবার সেই তালিকাতে পরলেন মিমি। নুসরত জাহানের বিয়েতে যোগ দিতে যাওয়ার আগে সাংসদ হওয়ার কর্তব্য পালন করলেন বলেই ঠাওর হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here