টেকেরহাট খাদ্য গুদামের চাল পাচার ঘটনায় ৩জনের বিরুদ্ধে মামলা গ্রেফতার ২

58

মাদারীপুর প্রতিনিধ: মাদারীপুরের টেকেরহাট খাদ্য গুদামের সরকারি চাল দীর্ঘদিন ধরে টেকেরহাট গুদামের গুদাম রক্ষক গাজী সালাউদ্দিনসহ গুদামের কয়েক কর্মকর্তা-কর্মচারী যোগসাজসে পাচার করে আসছিল।

তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার দুই পরিচ্ছন্নতা কর্মী মোমরেজ শেখ ও সেলিম খানকে ১০ নম্বর গোডাউনে ঢুকিয়ে দিয়ে  বাইরে থেকে তালা মেরে দেয় এবং ওই দুইজন গুদামের ভিতরে বসে চালের বস্তায় বোঙ্গা (প্লাষ্টিকের পাইপ দিয়ে তৈরী)মেরে চাল বের করে অন্য বস্তা জাত করে বাইরে বিক্রির জন্য মজুদ করে,এসময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দিলে তিনি পুলিশ নিয়ে এসে সেলিম শেখ ও মমরাজ মৃধা নামে দুই কর্মচারীকে আটক করে।

এসময়ে জিজ্ঞাসাবাদে আটকৃত কর্মচারীরা চাল পাচারের বিষয়টি স্বীকার করে বলেন, খাদ্য গুদামের গুদাম রক্ষক গাজী সালাহ উদ্দিনের নির্দেশে আমরা বস্তা থেকে চাল বের করেছিলাম। আমরা তার চাকুরী করি তাই তার হুকুম মানতে হয়েছে।

এব্যপারে মাদারীপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শেফাউর রহমান বলেন, খাদ্য নিয়ন্ত্রণ বিভাগের যদি কেউেএধরণের কোনো দুর্নীতি সাথে জড়িত থাকে সেজন্য জিরো টলারেন্স, অপরাধী যেই হোক তার শাস্তি পাওয়া উচিত, আমাদের অফিসের নির্দেশ অনুযায়ী  উপজেলা খাদ্য নিয়ন্ত্র কর্মকর্তা বাদী হয়ে, গুদাম রক্ষকসহ ৩ জনের বিরুদ্ধে রাজৈর থানায় একটি মামলা করেছে। এ ব্যাপারে তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here