জামাই বদল’ পায়েল’

257

বিনোদন ডেস্কঃ

কমার্শিয়াল ছবির হিরো হিসেবেই হিরণকে চেনেন দর্শক। ফের একটি বাণিজ্যিক ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন তিনি। রবি কিনাগির পরিচালনায় ‘জামাই বদল’। মুক্তি পাবে আগামী ১৮ জানুয়ারি।

এ ছবিতে হিরণের সঙ্গে জুটি বেঁধেছন পায়েল। অন্যদিকে রয়েছেন আরও এক জুটি সোহম-কৌশানী। হিরণের কথায়, ‘‘সুরিন্দর ফিল্মসের সঙ্গে এটা আমার ছ’নম্বর ছবি। রবি কিনাগি, সোহম আর পায়েলের সঙ্গে চার নম্বর ছবি। ফলে কমফোর্ট জোন ছিল। এটা পুরোপুরি কমেডি ছবি। এখন তো কমেডিটাই রিলিফ।

প্রত্যেকের জীবনেই প্রচুর স্ট্রেস। সেখান থেকে এই ছবিটা মানুষকে রিল্যাক্স করবে। কর্মাশিয়ালের সব মশলাই আছে।’’ ছবির গল্প ঠিক কেমন? অভিনেতা জানালেন, ‘জামাই বদল’ দুই বন্ধুর গল্প। তাঁর চরিত্রের নাম গুঞ্জন। সোহমের চরিত্রের নাম কৃশ। এরা দু’জন হরিহর আত্মা। কিন্তু বিটকেল ছেলে। কোনও কাজ করে না। সারাদিক এদিক ওদিক ঘুরে বেড়ায়। কৃশ বিপদে পড়লে গুঞ্জন ঝাঁপিয়ে পড়ে। উল্টোটাও একই।

এ হেন গুঞ্জনের গার্লফ্রেন্ড চরিত্রে দেখা যাবে পায়েলকে। আবার গুঞ্জনের এক বন্ধুর বিয়েতে গিয়ে কৌশানীকে দেখে কৃশ। প্রেমে পড়ে। সেই প্রেম এগিয়ে নিয়ে যেতে গুঞ্জন সাহায্য করে। আবার গুঞ্জনের প্রেমের সমস্যার সমাধান কৃশ করে। বন্ধুকে সাহায্য করতে গিয়ে দু’জনেই প্রচুর মিথ্যে কথা বলে। একটা মিথ্যে ঢাকতে আর একটা মিথ্যে। সেই গোলোকধাঁধায় ঘুরতে থাকে সকলে। কী ভাবে দুই বন্ধুর প্রেম, ভালবাসা পূর্ণতা পাবে এবং তাদের মিথ্যে বলার কী পরিণাম হতে পারে সে সব নিয়েই এগিয়েছে ছবির চিত্রনাট্য। জিত্ গঙ্গোপাধ্যায় রয়েছেন সঙ্গীত পরিচালনার দায়িত্বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here