ছুটির আবেদন ব্যাংক ম্যানেজারের,স্ত্রীকে খুন করার জন্য’!

113

আন্তর্জাতিক ডেস্কঃ অসুস্থ্য স্ত্রীকে সেবা করতে না পারায় স্বামীর আত্মখাতি সিদ্ধান্ত ! যেমন সিদ্ধান্ত তেমনি বাস্তবায়ন করলেন, বিহারের বক্সার জেলায় দক্ষিণ বিহারের বাসিন্দা মুন্না প্রসাদ তিনি সেখানকার গ্রামীণ ব্যাংক বকসড়া শাখার ম্যানেজার।

তার বাড়িতে অসুস্থ স্ত্রী। কাজের চাপে স্ত্রীকে ডাক্তার দেখানোর সময়ও পাচ্ছিলেন না। তাই বাধ্য হয়েই স্ত্রীকে খুন করার জন্য ছুটির আবেদন করেন তিনি।

খুন করার পর তার দাহ শেষে আবার কাজে যোগদান করবেন মুন্না প্রসাদ। পরে ওই চিঠির কপি পাঠিয়ে দেন দেশের রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীকে। সঙ্গে সঙ্গে মিলেছে ছুটি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, কাজের চাপে ছুটি পেতেন না তিনি। বাড়িতে কিডনির অসুখে আক্রান্ত স্ত্রীকে দেখারও কেউ ছিলো না। আর বাধ্য হয়েই তিনি এ কাজ করেন।

মুন্না প্রসাদ জানিয়েছেন, এর আগে বার বার ব্যাংকের প্রধান কার্যালয়ে ছুটির জন্য আবেদন করেছেন তিনি। স্ত্রীর অবস্থা দিনের পর দিন খারাপ হলেও চিকিৎসার জন্য তাকে ছুটি দেয়া হচ্ছিল না।শেষ পর্যন্ত গত ১৯ জানুয়ারি আবেদনপত্রে স্ত্রীকে খুন করে দাহ-সংস্কারের জন্য দুই দিনের ছুটির আবেদন করেন তিনি। চিঠি পাওয়ার সঙ্গে সঙ্গে ছুটি মঞ্জুর করেন কর্তৃপক্ষ।

তবে ব্যাংকের সংশ্লিষ্ট জোনাল ম্যানেজার যোগেন্দ্রনাথ সিংহ বলেন, মুন্না প্রসাদ যখনই ছুটির আবেদন করেছেন তা মঞ্জুর করা হয়েছে। এ বারেও তাই হয়েছে। তবে চিঠিতে তিনি এমন কেন লিখলেন তা জানি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here