ছবি তুলতে গিয়ে  তীব্র জলের তোড়ে ভেসে যান তরুণী

76

আন্তর্জাতিক সংবাদ: ইন্দোনেশিয়ার নুসা লেম্বোনগানের ডেভিল’স টিয়ার।এই সমুদ্র সৈকতে ঢেউয়ের উথালপাথাল দেখতে দেশ-বিদেশী পর্যটকদের ভিড় সব সময়িই দেখা যায় । আর পর্যটকদের নিজস্বী তোলা লেগেই থাকে, পোজ দিয়ে ছবি তোলার ভিড়ও চোখে পড়ার মতো।

আর না না ভঙ্গিতে ছবি তুলতে গিয়ে মারাত্মক বিপদের মুখে পড়লেন এক তরুণী। বিপজ্জনক সমুদ্র সৈকতের তীরে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে প্রবল ঢেউয়ের ঝাপটায় প্রায় ভেসে যেতে বসেছিলেন তিনি। কোনওক্রমে কপাল জোরে বেঁচে যাওয়া সেই তরুণীই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ঘটনার একটি ভিডিয়ো। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ইন্দোনেশিয়ার সেই সমুদ্র সৈকতে পাথরের টিলার উপর দু’হাত ছড়িয়ে দাঁড়িয়ে তরুণী। ব্যস্ত ছবি তুলতে৷ পিছনে উত্তাল সমুদ্র৷ ঠিক তখনই হঠাৎ করেই বিরাট একটি ঢেউ এসে ধাক্কা মারে তাঁকে৷ টাল সামলাতে না পেরে তীব্র জলের তোড়ে ভেসে যান তিনি৷

তবে জানা গিয়েছে, আহত হলেও প্রাণে বেঁচে গিয়েছেন সেই তরুণী৷ আচমকা আসা ঢেউয়ের ধাক্কায় আহত হয়েছেন সমুদ্র সৈকতে উপস্থিত আরও বেশ কয়েক জন। সমুদ্রের কাছেই থাকা উদ্ধারকর্মীদের তৎপরতায় এই যাত্রায় রক্ষা পেয়েছেন সেই তরুণী।

এই ঘটনার পর কড়া পদক্ষেপ নিতে চলেছে ইন্দোনেশিয়া প্রশাসন। ইন্দোনেশিয়ার দ্বীপ অঞ্চল বালির অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে এই ভিডিয়ো পোস্ট করে উপস্থিত পর্যটকদের জন্য সতর্কবার্তা জারি করেছে স্থানীয় প্রশাসন। ওই সমুদ্র সৈকতের ২০ মিটারের মধ্যে যেতে নিষেধ করা হয়েছে পর্যটকদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here