ঘুষ না দেওয়ায় কৃষকের পা ভেঙ্গে দিল এএসআই

64

রাজশাহী প্রতিনিধি,রায়হান ইসলাম : রাজশাহীর দুর্গাপুরে পুলিশের ঘুষের ২০ হাজার টাকা না দিতে পারায় সাইদুল ইসলাম নামের এক কৃষকের পা ভেঙ্গে দিয়েছে দুর্গাপুর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) হাফিজ। এতেই ক্ষান্ত হননি ঐ এ এস আই  ছেলের সামনেই তাকে  পিটিয়ে অমানবিক নির্যাতন করে বলেও অভিযোগ করেন সাইদুল ইসলাম। গত সোমবার রাত ১০ টার দিকে এ ঘটনার পর দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন  সাইদুল ইসলাম।

সাইদুল ইসলাম অভিযোগ করে বলেন , তার ছেলের বউ তাদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করে ছিলেন। ওই অভিযোগের কারণে সোমবার রাতে তার ছেলে আসাদুল ইসলামকে গ্রেফতার করে থানায় না গিয়ে হোজা অনন্তকান্দি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে যাওয়া হয়।এরপর  ছেলেকে ছাড়াতে সেখানে  ছুটে যান সাইদুল ইসলাম।ছেলেকে ছেড়ে দিতে তার কাছ থেকে ২০ হাজার টাকা ঘুষ দাবি করে এ এস আই হাফিজ। আর ঘুষের ২০ হাজার টাকা দিতে না পারায় ছেলের সামনেই সাইদুলকে পিটিয়ে পা ভেঙ্গে দেয় হাফিজ। এলাকার লোকজন এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত পুলিশের এএসআই হাফিজুরের সাথে কথা বলা হলে তিনি এই প্রতিবেদককে জানান,এই ঘটনা সত্য নয় পুরোটা সাজানো মিথ্যা, ভিত্তিহিন।

এব্যাপারে দুর্গাপুর থানার ওসি আব্দুল মোতালেবের সাথে যোগাযোগ করা হলে তিনি কিছু জানেন না বলে দাবি করেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here