আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২ যাত্রীবাহীবাসের মুখোমুখী সংঘর্ষে চালকসহ ২ জন নিহত হয়েছন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তঃত ৩০ জন। আহত ও নিহতরা সকলেই দুর্ঘটনা কবলিত বাস ২টির যাত্রী।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, সোমবার দুপুরে উপজেলার কালিতলা নামক স্থানে ঢাকা-রংপুর মহা-সড়কে এ দুর্ঘটনা ঘটে। এসসয় গাইবান্ধা থেকে বগুড়াগামী সোমা এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস উক্ত স্থানে পৌঁছিলে এর বিপরীত দিকের বগুড়া থেকে ছেড়ে আসা রংপুরগামী আগমণ পরিবহনের যাত্রীবাহী অপর একটি বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২জন নিহত হন।
নিহতরা হলেন, রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের গাংজোয়াড় গ্রামের শিক্ষক মাহাফুজুর রহমান ও সোমা পরিবহণের চালক। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় আহত ও নিহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে, অনেকের পরিচয় এখনও পাওয়া যায়নি।
বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা- আকতারুজ্জামান জানান- আহতদের মধ্যে আরো ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক- আমিরুল ইসলাম জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ২টি থানায় আনা হয়েছে।