ক্রিকেটদল দেশের বাইরে খেলতে যাওয়ার আগে নিরাপত্তা নিশ্চিত করা হবে: প্রধানমন্ত্রী

11

বিশেষ প্রতিবেদক:বাংলাদেশ ক্রকেটদল দেশের বাইরে খেলতে যাওয়ার আগে নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হবে বলে আজ শনিবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স’র মাধ্যমে চারলেন বিশিষ্ট দ্বিতীয় কাচঁপুর সেতুর উদ্বোধন অনুষ্টানে একথা বলেন।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলায় হতাহতদের প্রতি গভীর শোক ও সমবেদনার পাশাপাশি এ ঘটনায় বাংলাদেশের ক্রিকেটাররা বেঁচে যাওয়ায় আল্লার কাছে শুকরিয়া জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করি। আমাদের ক্রিকেট খেলোয়াড়, তাদের এই মসজিদে নামাজ পড়তে যাবার কথা ছিল, তারা গিয়েছিলও। কিন্তু একজন আহত নারী তাদের ঢুকতে দেয়নি।

গতকাল শুক্রবার জুমার নামাজের সময় দু’টি মসজিদে চালানো ভয়াবহ হামলায় অন্তত ৪৯ জন নিহত ও ৪৮ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন বাংলাদেশি রয়েছেন। অল্পের জন্য বেঁচে গেছেন বাংলাদেশি ক্রিকেটাররা

এদিকে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলার পর বাংলাদেশের ক্রিকেটার দেশের উদ্দেশে রওনা হয়েছেন। আজ শনিবার ভোররাত ৩টায় ক্রিকেটাররা ক্রাইস্টচার্চ বিমানবন্দরে পৌঁছান। বাংলাদেশ সময় ভোর ৫টায় সিঙ্গাপুর এয়ারলাইনসে বাংলাদেশ দলের ১৯ সদস্যের দেশের উদ্দেশে রওনা হয়েছেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here