এবার ভক্তরাই রণবীরকে ট্রোল করেছে।

66

ণবীর সিং যখনই আসেন, তখনই মাতিয়ে দেন। তা সেটা পর্দায় হোক কিংবা পর্দার বাইরে। সম্প্রতি র‍্যাপার হিসাবে রণবীর সিং সবাইকে অবাক করেছেন। আর এই বলিউড সুপারস্টার যেভাবেই এসেছেন, সবার প্রশংসা পেয়েছেন। তবে এবার রণবীর সিং এমন কিছু করলেন, যার জন্য তাঁকে রীতিমতো সমালোচিত হতে হচ্ছে। ভক্তরাই তাঁকে ট্রোল করেছে।

সম্প্রতি মুম্বাই পুলিশ ‘উমাংগ পুলিশ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান আয়োজন করে। এই অনুষ্ঠানে বলিউডের একাধিক তারকার মধ্যে রণবীর সিংও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে এই বলিউড তারকাকে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে ফুর্তি করতে দেখা যায়। তবে এখানেই থেমে থাকেননি রণবীর। তিনি সেই পুলিশ কর্মকর্তাদের কোলে ঝাঁপিয়ে উঠে পড়েন। আর তাঁদের কোলে উঠে রণবীর নানা অদ্ভুত পোজ দেন। তবে রণবীরকে কোলে উঠিয়ে পুলিশ কর্মকর্তাদের মুখে চওড়া হাসি দেখা যায়।

এই ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট হওয়ার পর রণবীর সিংয়ের অনুরাগীরা তাঁর ওপর খুব বিরক্ত হন। কেউই বিষয়টি ভালোভাবে নেননি। অনেকে তো রণবীর সিং সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছেন। তাঁরা এই বলিউড তারকাকে পুলিশের ইউনিফর্মকে সম্মান করার কথা মনে করিয়ে দেন। সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীরের এই ছবিগুলো দ্রুত ভাইরাল হচ্ছে। রণবীরের ওপর বিরক্তি প্রকাশ করে একজন লিখেছেন, ‘এ তো চরম বাড়াবাড়ি! আপনি আপনার সীমা লঙ্ঘন করবেন না। তাঁদেরও হয়তো এসব ভালো লাগেনি। তাঁরা ভারতীয় পুলিশ। তাই তাঁদের প্রতি সম্মান দেখান।’ আর একজন এই বলিউড তারকাকে ট্রোল করে লিখেছেন, ‘ইউনিফর্ম পরা পুলিশরা এক ননসেন্সকে কোলে উঠিয়েছেন।’ একজন তো রণবীর সিংকে ‘পাগল’ পর্যন্ত বলেছেন। তিনি লিখেছেন, ‘ইনি পাগল। ওনাকে পাগলা গারদে ভর্তি করা উচিত।’

মুম্বাই পুলিশের এই ‘উমাংগ পুলিশ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর সিং, সুশান্ত সিং রাজপুত, ক্যাটরিনা কাইফসহ অনেকেই এসেছিলেন।

মতামত জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here