ঈদগাহে উপস্থিত হয়ে মমতা, বললেন এই বৃষ্টি আল্লাহর আশির্বাদ

84

অনলাইন ডেস্ক:  আজ বাংলাদেশ ছাড়াও প্রতিবেশী দেশ ভারত, পাকিস্তান ও অন্যান্য দেশে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর। ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কলকাতার জাকারিয়া স্ট্রিটের ঈদগাহ ময়দানে যান মুসল্লীদের ঈদের শুভেচ্ছা জানাতে। এ সময় মমতার আগমনে স্থানীয় মুসলীরা উচ্ছ্বসিত হয়ে উঠে।

ঈদগাহে উপস্থিত হয়ে মমতা ব্যানার্জি ঊর্দুতে বলেন, ‘আজ ঈদের দিন। আল্লাহর কাছে দোয়া করি, আপনার পরিবার, আপনার ভবিষ্যৎ এবং আপনার দেশের মঙ্গল হোক। আপনাদের ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা।’

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, ‘আজ আকাশে একটু বৃষ্টির আভাস দেখা যাচ্ছে। এই বৃষ্টি কিন্তু সাধারণ বৃষ্টি নয়, এটা আপনাদের জন্য আশির্বাদ। আপনারা একমাস রোজা রেখেছেন, অনেক কষ্ট করেছেন, অনেক কষ্টে পুরো মাস অতিক্রম করেছেন আল্লাহ আপনাদের নিশ্চয়-ই সে পুরস্কার দেবেন ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, মমতা ব্যানার্জির সাথে কলকাতার মুসলিমপাড়ার সখ্যতা বেশ। মমতার জন্যও জাকারিয়া স্ট্রিট, মির্জা গালিব স্ট্রিট, মার্কুইস স্ট্রিট পুরো ধর্মতলা ও এসপ্লানেড এলাকার মুসলমান অধিবাসীরা নিবেদিতপ্রাণ। নির্বাচনের সময় মমতার জন্য এইসব এলাকার মানুষেরা ব্যাপক পরিশ্রম করে।স্বাভাবিকভাবেই দুঃখের পাশপাশি খুশির দিনেও মমতাবন্দ্যোপাধ্যায়কে  তারা কাছেই পান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here